যুবা দেশের ট্যুইট নিয়ে সরগরম দেশের রাজনীতি

এবার আর কোনও রাখ-ঢাক না রেখেই নরেন্দ্র মোদীকে কটাক্ষ করল যুব কংগ্রেসের অনলাইন ম্যাগাজিন যুবা দেশ। মঙ্গলবার যুবা দেশের অফিসিয়াল ওয়েবসাইটে মোদীকে বিদ্রুপ করে একটি পোস্ট করা হয়। যে ছবিতে মোদীর সঙ্গে দেখা যাচ্ছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ব্রিটিশ প্রধানমন্ত্রী টেরেসা মে-কে। ছবিটিতে দেখা যাচ্ছে মোদী ট্রাম্প ও টেরেসা মে কে বলছেন দেখো বিরোধীরা আমাকে কীভাবে বিদ্রুপ করছে। উত্তরে ট্রাম্প মোদীকে সান্তনা দিয়ে বলছেন না না ওটা বিদ্রুপ নয়। অন্যদিকে টেরেসা মে মোদীকে চা বিক্রি করতে পরামর্শ দিচ্ছেন।

মঙ্গলবার এই ছবি প্রকাশের পরই সরগরম দেশীয় রাজনীতি। ঘটনার পরই শুরু হয়েছে কাদা ছোঁড়া ছুঁড়ি খেলা। যদিও সমালোচনার পরই সেই পোস্ট তুলে নেয় যুবা দেশ। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন বিজেপির প্রথম সারির নেতারা। দেশের সব মানুষ দেখেছে মত কা সওদাগরের ফল কী হয়েছে, তারপরেও এমন ঘটনা পুনরায় কী ভাবে ঘটল? কংগ্রেস শুধু প্রধানমন্ত্রীকেই নয় দেশের সমস্ত নাগরিককে অসম্মান করেছে, বললেন বিজেপি মুখপাত্র সম্বিত পাত্র।

এখন যুবাদেশের ট্যুইট তুলে নেওয়ার মানে কী? এই ট্যুইট কংগ্রেসের সামন্ততান্ত্রিক মানসিকতার পরিচয় দেয়, বললেন বিজেপি নেতা সুধাংশু ত্রিবেদী। মাঠে নেমে পড়েন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানিও। পাশাপাশি বাবুল সুপ্রিয়, কিরিট সোলাঙ্কি ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন। যদিও জাতীয় কংগ্রেস নেতৃত্বের পক্ষ থেকে জানানো হয়েছে, তাঁরা এই ট্যুইটকে সমর্থন করেন না। পাশাপাশি যুব কংগ্রেসের তরফ থেকে একথাও বলা হয় যে, আমরা এই ট্যুইটের নিন্দা করি। কে এটা করল আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা করছি। যাই হোক ট্যুইটের জন্য আমরা ক্ষমা চাইছি। পোস্টটি তুলে নেওয়া হয় বলে জানা গিয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*