১০জন বিজেপি বিধায়ক তৃণমূলে যোগ দিতে এগিয়ে আছেন চাইলেই আনতে পারেন, চ্যালেঞ্জ অভিষেকের

রোজদিন ডেস্ক :- বাংলা থেকে সম্পূর্ণ রূপে বিজেপি পার্টিকেই তুলে দেওয়ার চ্যালেঞ্জ করছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বুধবার মুর্শিদাবাদের নির্বাচনী সভা থেকে অভিষেক দাবি করেছেন, বিজেপির আরও ১০ জন বিধায়ক তৃণমূলে আসার জন্য পা বাড়িয়ে বসে আছেন! অভিষেকের কথায়, “বিজেপির এখনও ১০ জন এমএলএ লাইনে আছে। ঠিক টাইমে দরজা খুলব। আমি কথা দিয়ে যাচ্ছি, বিজেপি দলটাকে বাংলা থেকে উঠিয়ে দেব।”

লোকসভা ভোটের মুখে তৃণমূলের প্রবীণ বিধায়ক তাপস রায় দলত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছেন। এবারের লোকসভা ভোটে উত্তর কলকাতা থেকে তাপসকে প্রার্থী করেছে ওই প্রসঙ্গ নিয়ে অভিষেক বলেন, “ইডির ভয় দেখিয়ে তাপস রায়কে জোর করে বিজেপিতে নিয়ে গিয়েছে। আসলে প্রার্থী নেই তো। তৃণমূল থেকে নিয়ে গিয়ে প্রার্থী করছে।”
অভিষেক আরও বলেন, “আমিও সঙ্গে সঙ্গে ৪৮ ঘণ্টার মধ্যে ওদের একজন এমএলএ কে ভাঙিয়ে তৃণমূলে এনেছি।” এরপরই বিজেপির আরও ১০ জন বিধায়ক তৃণমূলে আসতে চাইছেন বলে জানান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেকের এমন মন্তব্যে স্বাভাবিকভাবে একটা হাওয়া বদল হয়েছে রাজনৈতিক মহলে। এই ১০ জন কারা, তা নিয়েও নানা বিধ মন্তব্য শুরু হয়েছে। তবে এ ব্যাপারে বিজেপির কোনও প্রতিক্রিয়া প্রকাশ করেন নি।

অভিষেক আরও বলেন, “বিজেপির যত রাগ তো আমার ওপর। বিচার ব্যবস্থাকে কাজে লাগিয়ে ইডি, সিবিআইকে দিয়ে গত ৩-৪ বছর ধরে আমার মা, বাবা, স্ত্রী কাfউকে ছাড়েনি। তবু মাথা নত করিনি। আরে গলা টিপে দিলেও মাথা নত করব না। দিল্লির কাছে বশ্যতা স্বীকার করব না ।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*