দ্বিতীয় দফার ভোটের দিনে উত্তরবঙ্গের মালদহে সভা করলেন নরেন্দ্র মোদী

রোজদিন ডেস্ক :- চারিদিকে যখন তাপপ্রবাহের ছোটাছুটি আর লু বইছে এক রাশ জনসমাবেশের মধ্যে বঙ্গে ঠিক সেই মুহূর্তেই আগামী ভোটের প্রচারে উত্তরবঙ্গের মালদহে আকাশ পথে নামলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
মঞ্চে এসেই প্রধানমন্ত্রী বলেন “হেলিপ্যাড থেকে দেখলাম আমাকে সবাই আশীর্বাদ করছেন। আজ দেশের যেখানে যেখানে নির্বাচন হচ্ছে তাঁদের সকলকে বলছি ভোটের দিন দেশের জন্য ভোট দিতে যান। আপনারা আজ আশীর্বাদ করছেন “…
এক নজরে দেখে নেওয়া যাক প্রধানমন্ত্রী ঠিক কি কি বলেছেন জনসমক্ষে
” তৃণমুল কংগ্রেসের মতো দল শেষ হয়ে যাবে।”
“দুর্নীতি তৃণমুল করে, আর ভোগে বাংলা।”
সকলে সমবেত হয়ে বলছেন আর একবার মোদী সরকার। একটা সময় ছিল যখন সামাজিক, বৈজ্ঞানিক, দেশের বলিদানেও বাংলা নেতৃত্ব দিত , কিন্তু বাম – তৃণমুল তাদের শাসনকালে বাংলার সম্মান নষ্ট করেছে , উন্নতি বন্ধ করেছে। তৃণমূলের শাসনকালে একটা কাজও কমিশন ছাড়া হয়না বলে দাবি করছেন সকলে এবং মোদী বাহিনী নিজেরাও।
তিনি আরো বলেন “তৃণমূল যুব সমাজের উন্নতির সমস্ত রাস্তা বন্ধ করে দিয়েছে।'”
শিক্ষায় দুর্নীতি চলছে। যারা ধার করে টাকা নিয়ে তৃণমূলকে দিল, তাঁদের অবস্থা এখন খারাপ। বি জে পি সরকারের নীতির জন্য দেশে নতুন সেক্টর তৈরী হচ্ছে বলে দাবি বিজেপির।

মোদী সরকার আরো বলেন “আমি বাংলাকে এইভাবে পিছিয়ে যেতে দেখতে পারবনা “।
অর্থাৎ তার ব্যাখ্যা হলো যে বাংলা রামকৃষ্ণ, বিবেকানন্দ, রবীন্দ্রনাথ ঠাকুরের সেই বাংলাকে এইভাবে পিছিয়ে যেতে দেখতে পারবেননা। তৃণমূলের মতো দুষ্টু দল থাকা সত্ত্বেও কেন্দ্র সরকার বাংলার বিকাশের চেষ্টা করে যাচ্ছে।

প্রধানমন্ত্রী বলেন “আপনাদের ভালবাসায় আমি আপ্লুত “
“আপনাদের এত ভালবাসা দেখে মনে হচ্ছে আগের জন্মে আমি বাংলায় জন্মেছিলাম, বা পরের জন্মে বাংলারই কোনো এক মায়ের কোলে জন্মগ্রহণ করব। এত লোক আজ সভায় এসেছেন যে মাঠে কুলাচ্ছে না। এত রোদে পুড়ে আপনারা যারা দাঁড়িয়ে আছেন, তাঁদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। আপনাদের এই তপস্যা আমি বেকার যেতে দেবো না, আমি উন্নতি করে আপনাদের ভালবাসা ফিরিয়ে দেবো।”
এরই সাথে তিনি বলেন ” তৃণমুল – কংগ্রেস তুষ্টি করণের রাজনীতি করেন “।
মোদী সরকার আরো দাবি করেন যে মহিলাদের জন্য উজ্জলা গ্যাস, শৌচালয় নির্মাণ ইত্যাদি বি জে পি সরকার করেছে। এদিকে তৃণমূল সরকার বহিরাগতদের অনুপ্রবেশ করিয়ে আপনাদের সম্পত্তি দখল করতে চাইছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*