কৈখালির বহুতলে লাগলো আগুন, ঘটনাস্থলে পৌঁছায় ৪টি দমকল

রোজদিন ডেস্ক :- কৈখালির কাছে দশদ্রোণ এলাকায় একটি বহুতলে আগুন লাগে। পাঁচতলা বাড়ির উপরে রয়েছে গেঞ্জি কারখানা, আর সেখানেই লাগে আগুন। দাউ দাউ করে জ্বলছে আগুন, আগুনের লেলিহান শিখা। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের চারটি ইঞ্জিন। আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছেন দমকল কর্মীরা। স্থানীয় মানুষজনও আগুন নিয়ন্ত্রণে এগিয়ে এসেছেন। শনিবার সকাল এই আগুন টি লাগে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকল বিভাগকে। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের চারটি ইঞ্জিন। কিন্তু আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি পুরোপুরি। পাঁচতলা উচ্চতায় পৌঁছতে সমস্যায় পড়তে হচ্ছে দমকল কর্মীদের।

স্থানীয়রা জানিয়েছেন, যে বাড়ির গেঞ্জি কারখানায় আগুন লেগেছে, সেখানে ঘটনার সময় পাঁচ তলায় বেশ কয়েক জন আটকে পড়েন। আর কেউ আটকে রয়েছেন কিনা, তা জানা যায়নি এখনও পর্যন্ত। আগুন যাতে আশেপাশের এলাকায় ছড়িয়ে না পড়ে, সেই চেষ্টা চলছে। আগুন নেভানোর কাজে হাত লাগিয়েছেন স্থানীয় বাসিন্দারাও। এই পরিস্থিতিতে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। পরিস্থিতি সামাল দিচ্ছেন দমকলকর্মীরা। সকলকে নিরাপদ দূরত্বে থাকতে বলা হয়েছে আপাতত। দ্রুত আগুন নেভানোর চেষ্টা চলছে। কী থেকে আগুন লাগল, তা এখবও জানা যায়নি।
ঘটনাস্থলে পৌঁছেছে স্থানীয় থানার পুলিশও। বাড়িতে অন্য যাঁরা ছিলেন সকলকে বের করে আনা হয়েছে। গেঞ্জি কারখানার কোনও কর্মী অগ্নিকাণ্ডের সময় ভিতরে ছিলেন কিনা, সেই নিয়ে কিছু জানা যায়নি। এখনও পর্যন্ত আগুন লাগার সঠিক কারণ জানা ও ধুয়াশায়। আপাতত আগুন সামাল দেওয়াতেই জোর দেওয়া হচ্ছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*