গঙ্গাধর কয়ালের ভাইরাল ভিডিও নিয়ে শুভেন্দু অধিকারীর প্রতিক্রিয়া

রোজদিন ডেস্ক :- একটি ভাইরাল ভিডিও। যা নিয়ে ফের চর্চার কেন্দ্রবিন্দু সন্দেশখালি। বিজেপি মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের ভিডিও নিয়ে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। তবে, পুরোটাই তৃণমূল কংগ্রেসের তরফে বানানো হয়েছে বলে দাবি করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

ওই ভিডিও তে বিজেপি নেতা গঙ্গাধরকে বারবার শুভেন্দু অধিকারীর নাম নিতে দেখা গিয়েছে। তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজেও বিষয়টি নিয়ে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তোপ দেগেছেন। এমনকি, বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বকে ৪৮ ঘণ্টার মধ্যে ক্ষমা চাওয়ার কথাও বলেছেন তিনি।

তবে, বিষয়টি নিয়ে শুভেন্দু অধিকারী বলেন, “সন্দেশখালির মুখ ওখানকার অত্যাচারিত মহিলারা। এই নিয়ে ৩৮৯টি অভিযোগ হয়েছে। বেশ কিছু অভিযোগ পুলিশের কাছে জমা পড়েছে। পরে প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নেতৃত্বেও অভিযোগ জমা পড়েছে। পুলিশ নিজে তিনটি ধর্ষণ, হেনস্থার এফ আই আর ট্রিট করেছে। সব কি মিথ্যা?”

তবে নিজের এক ওয়ালে লেখেন, ” সত্যকে বিকৃত করে দেওয়া যেতে পারে, একটি বিভ্রান্তিকর সংস্করণ প্রচার করা যেতে পারে , তবে এর আয়ু খুব কম। শেষ পর্যন্ত সত্যের জয় হবেই ।”এই বিষয় টি নিয়ে তৃণমুল কংগ্রেসের দিকে অভিযোগের আঙ্গুল তুলেছেন বিরোধী দলনেতা।

শনিবার নদিয়ার নবদ্বীপে বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে প্রচারে আসেন শুভেন্দু। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হন শুভেন্দু অধিকারী ।
তিনি জানান, “ইতিমধ্যেই গঙ্গাধর কয়াল সিবিআই ডাইরেক্টরকে মেইল মারফত চিঠি লিখেছেন। একই সঙ্গে আজই দিল্লি গিয়ে সিবিআই ডাইরেক্টরের কাছে এর লিখিত অভিযোগ করবেন বলেও জানান।”

তবে এই বিষয়টি নিয়ে এদিন নিজে একটি ভিডিও পোস্ট করে তাঁর বক্তব্য জানিয়েছেন গঙ্গাধর। ভিডিও তে তাঁকে দেখা গেলেও তাঁর গলার স্বর বিকৃত করা হয়েছে বলে দাবি তাঁর। এমনকি, এই বিষয়ের জন্য কৃত্রিম বুদ্ধিমত্তার প্রযুক্তি কাজে লাগানো হয়েছে বলেও দাবি করেছেন তিনি। বিষয়টি নিয়ে ইতিমধ্যে সিবিআইকে চিঠি পাঠিয়েছেন সেই বিজেপি নেতা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*