ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্স কে হারিয়ে গেলেন পাঞ্জাব কিংস

রোজদিন ডেস্ক :- ইডেনে টানটান উত্তেজনার মধ্যে দিয়ে ম্যাচে জিতে গেল পাঞ্জাব কিংস। খেলার একটা সময় তাদের জয়ের জন্য দরকার ছিল ২৩ বলে ৫৭ রান। সেই অবস্থা থেকে ১৪ বলে ১৬ রানের মতো পরিস্থিতি তৈরি হলো জনি বেয়ারস্টো এর দ্বারা। ইনিংস খেললেন তিনি, একমাত্র তুলনা হতে পারে কিছুদিন আগে ইডেনে খেলা যশ বাটলারের সঙ্গে। কেকেআরের ২৬১/৬ এর জবাবে কিংস পাঞ্জাব আট বল আগেই ২৬২/২ করে ম্যাচ জিতে নিয়েছে। বেয়ারস্টোর ১০৮ রানের ইনিংসে রয়েছে ৮টি চার ও ৯টি ছয়।

বেয়ারস্টোর (৪৮ বলে হার না মানা ১০৮ রান) সঙ্গে শুক্রবার ইডেন মাতিয়ে দিলেন অনামী শশাঙ্ক সিং (২৮ বলে ৬৮)। দুজনে মিলে অসাধ্য সাধন করে গেলেন কেকেআরকে হারিয়ে।
চলতি আইপিএলে স্বপ্নের ফর্মে রয়েছেন সুনীল নারিন। তিনি গত ম্যাচেই যা রান পাননি, না হলে ইডেনে ঘরের মাঠে দর্শকদের আনন্দ দেওয়ার দায়িত্ব একাই নিয়ে নিয়েছেন। নারিন শুক্রবার পাঞ্জাব কিংস বোলিংকে ধ্বংস করে তুলেছেন ৩২ বলে ৭১ রান। আর সঙ্গী ওপেনার ফিল সল্ট করেছেন ৩৭ বলে ৭৫ রান। ইনিংসে রয়েছে ছ’টি বাউন্ডারি ও একই সংখ্যক ওভার বাউন্টারি। কেকেআর কিংসের বিরুদ্ধে ২০ ওভারে শেষ করল ২৬১ রানে। ছয় উইকেট পড়েছে নাইটদের।
নারিন ব্যাটিং করলে যে দর্শকদের এই ভাবে বসে থাকবে, সেটি এদিনও দেখা গিয়েছে। নারিন ও সল্ট শুরুই করেছেন সুনামি ঢঙে। নারিনদের দৌলতে পাঁচ ওভারেই ৭০ রান করে ফেলে কেকেআর। ১০ ওভারে কলকাতা তুলে দিয়েছে ১৩৭ রান। নারিনের ইনিংসে রয়েছে নয়টি চার ও চারটি ছক্কা। ওপেনিং জুটিতেই হয়েছে ১৩৮ রান। প্রথমে আউট নারিন, তিনি আউট হন চাহারের বলে। তারপর সল্টকে তুলে নেন কারেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*