মুর্শিদাবাদের ডোমকলে কংগ্রেস কর্মী সমর্থক এর বাড়ি লক্ষ্য করে চললো গুলি

রোজদিন ডেস্ক :- তৃতীয় দফায় লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়ে গেছে সকাল ৭টা থেকে। মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, জঙ্গিপুর, মুর্শিদাবাদে ভোটগ্রহণ চলছে। কিন্তু ভোট শুরু হতেই তেঁতে উঠেছে মুর্শিদাবাদ। বিক্ষিপ্ত অশান্তির খবর আসছে নানা প্রান্ত থেকে। ভোটের আগের রাত থেকেই উত্তপ্ত ডোমকল। সেখানে বোমাবাজি হয়েছে বলে অভিযোগ।

ডোমকলে কংগ্রেস কর্মী-সমর্থকদের বাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয়েছে বলে অভিযোগ। ভোটারদের ভয় দেখাতে বোমাবাজি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রায়পুরগ্ৰাম পঞ্চায়েতের কুপিলা গ্ৰামে। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌছয় বিশাল পুলিশ বাহিনী। ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে আঙুল তুলেছে কংগ্রেস। যদিও ঘটনার সঙ্গে তাঁদের কোনও যোগ নেই বলেই দাবি শাসকদলের।

অন্যদিকে ভোটের সকাল থেকেই অশান্ত মুর্শিদাবাদের হরিহরপাড়া। ধরমপুর অঞ্চল কংগ্রেস সভাপতি মোকাইল হোসেনের বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠেছে। কংগ্রেসের অভিযোগ ভোটারদেরকে ভয় দেখানোর উদ্দেশ্যে কংগ্রেসের অঞ্চল সভাপতির বাড়িতে লক্ষ্য করে বোমাবাজি করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যতা ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হরিহরপাড়া থানার পুলিশ বাহিনী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*