শেষ দিনেই মনোনয়ন পত্র জমা পড়ল অখিলেশের

রোজদিন ডেস্ক:- উত্তর প্রদেশের কোনৌজ থেকে আজ বৃহস্পতি বার, মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখেই নিজের মনোনয়ন পত্র জমা দিচ্ছেন সমাজ বাদী পার্টির সুপ্রিমো , মুলায়ম সিং যাদব এর পুত্র অখিলেশ যাদব। ভোটের রণ মঞ্চে আচমকাই অখিলেশ এর উদয় হওয়া কে বি জে পি সরাসরি ভারত – পাকিস্তান ম্যাচের সঙ্গে তুলনা করেছেন।
রাজ্য সভার দলনেতা রাম গোপাল যাদব জানান, দল সিদ্ধান্ত নিয়েছে কোণৌজ আসন থেকে লড়বেন অখিলেশ। বিগত সময়ে কোণৌজ থেকে লোকসভার লড়াইয়ে মোট তিনবার তিনি জয় লাভ করেছেন। প্রথম ২০০০ সালে তারপর ২০০৪ এবং ২০০৯ এ কোণৌজে জয়ের ধ্বজা উড়িয়েছেন প্রয়াত সমাজ বাদী নেতা মুলায়ম সিং যাদব এর পুত্র অখিলেশ যাদব।
অখিলেশ- পত্নী ডিম্পল ও পিছিয়ে নেই,তিনি ২০১২- র উপ নির্বাচন, এবং ২০১৪- র লোকসভা নির্বাচনে জয়ী হন কোণৌজ থেকে।২০১৯ সালে বি জে পি প্রার্থী সুব্রত পাঠক এর কাছে পরাজিত হতে হয় ডিম্পল দেবীকে।
ভোট ময়দানে অখিলেশ এর হঠাৎ এন্ট্রি কে চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছেন বি জে পি প্রার্থী। তিনি বলেছেন ‘ আগে তো শুনেছিলাম অখিলেশ এর আত্মীয় তেজ প্রতাপ যাদব কোণৌজ কেন্দ্রে দাঁড়াবেন , সেক্ষেত্রে ভারত – জাপান ক্রিকেট ম্যাচ হয়ে যেত, এবার ভারত – পাকিস্তান ম্যাচ হবে ‘।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*