মহিলা মহল অসন্তুষ্ট, ভোট প্রচারে গিয়ে ফিরে যান বিধায়ক কাঞ্চন মল্লিক, তবে কেনো ?

রোজদিন ডেস্ক:- অভিনেতা ও উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিককে ভোট প্রচার গাড়ি থেকে নামিয়ে দিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। শ্রীরামপুরের বিদায়ী সাংসদ মনে করেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন তাঁর সঙ্গে প্রচারে থাকলে গ্রামের মহিলারা মনক্ষুন্ন হচ্ছে।
বৃহস্পতিবার কোন্নগর নবগ্রাম পঞ্চায়েত এলাকায় প্রচারে বেড়িয়েছিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সেখানেই কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের হুড খোলা গাড়িতে কাঞ্চনকে একসঙ্গে দেখা যায় তাদের। কিন্তু তাঁকে নিয়ে প্রচার করতে চাননি বিদায়ী সাংসদ। তাই কাঞ্চন মল্লিককে গাড়ি থেকে নেমে যেতে বলা হয়। এরপর কাঞ্চন মল্লিক বিদায়ী সংসদ এর গাড়ি থেকে নেমে দলীয় কর্মীর বাইকে করে বেরিয়ে যান।
পরে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে এবিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “উনি মনক্ষুণ্ণ হয়েছেন কি হননি আমি জানি না।আমি ওঁকে নিয়ে আগেও প্রচার করেছি। কিন্তু উনি আমার সঙ্গে যখন প্রচারে বের হচ্ছেন গ্রামের মহিলারা কিন্তু ভীষণ রিঅ্যাক্ট করছে। আমি ওঁকে আগেই বলে দিয়েছিলাম গ্রামে এসো না। আর আমার সঙ্গে প্রচারে শুধু কেন থাকছে? ও একজন বিধায়ক, সে তো নিজেও প্রচার করতে পারে। তাতো করছে না। আমি নির্বাচনে লড়ছি। মানুষের মন তো বুঝতে হবে। আমি ব্যক্তি বিশেষের জন্য নয়, আমি সমষ্টিগত মানুষের জন্য। আমি সমষ্টিগত মানুষকে কষ্ট দিতে পারব না। কোনও ব্যক্তি বিশেষের আনন্দ বা সুখের জন্য।”

এই ব্যাপারে কাঞ্চন মল্লিকের সঙ্গে কথা বলার জন্য যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি দলীয় কর্মসূচিতে গিয়েছিলাম। উনি বলেছেন কারা রিঅ্যাক্ট করেছে।আমি তো আগেও প্রচারে ছিলাম। কই আমাকে দেখে তো কেউ বিরূপ প্রতিক্রিয়া দেখায়নি।এখন ওনাকে কেউ বলেছে কিনা উনি বলতে পারবেন।”

স্ত্রী পিংকির সঙ্গে ডিভোর্সের পর শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেন অভিনেতা ও উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক। যা নিয়ে তাঁর বিধানসভা এলাকার মানুষের মধ্যে এক বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয় বলে জানা যায়। বিষয়টি নজরে আসতেই কাঞ্চনকে নিয়ে প্রচার কার্যে বের হতে তিনি নারাজ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*