জমা পড়ল আজ অধীর চৌধুরীর নমিনেশন পত্র

রোজদিন ডেস্ক :- বুধবার দুপুরে বহরমপুরের জেলা প্রশাসনিক ভবনে গিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন, বিদায়ী লোকসভার কংগ্রেস দলনেতা তথা বহরমপুর কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী। অসংখ্য কংগ্রেস – বাম সমর্থকরা মিছিল করে তাঁর সঙ্গে যান, জেলা প্রশাসনিক ভবন পর্যন্ত।
কংগ্রেসের প্রতীকে ১৯৯৯ সালে ,আর এস পি প্রার্থী প্রমথেশ চৌধুরী কে পরাজিত করে , বহরমপুর কেন্দ্রে অধীর চৌধুরী জয় লাভ করেন। তারপর থেকেই বহরমপুরে অধীর চৌধুরীর জয়ের অশ্বমেধের ঘোড়া কে থামানো যায়নি।
পাঁচ বারের জয়ী প্রার্থী অধীর চৌধুরীর কাছে এবারের মনোনয়ন পত্র জমা দেওয়ার তাৎপর্য একটু অন্য রকমের। কারণ এবার বাম কংগ্রেস জোট করে তিনি প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিলেন। এই কেন্দ্রে বি জে পি থেকে ড: নির্মল সাহা এবং তৃণমূলের থেকে ইউসুফ পাঠান প্রতিদ্বন্দিতা করছেন।
সংখ্যা লঘু মানুষ অধ্যুষিত মুর্শিদাবাদ জেলাতে এই প্রথমবার একজন সংখ্যা লঘু প্রার্থী তৃণমূলের হয়ে লড়ছেন। তাই এবারের লড়াই একটু আলাদা, সেটা জানেন অধীর চৌধুরী।
গত সোমবার বাম প্রার্থী মহম্মদ সেলিম যখন জেলা প্রশাসনিক ভবনে মনোনয়ন জমা দিতে যান, তখন সি পি এম এর উত্তরীয় পরে সেলিমের পাশে হেঁটে ছিলেন বাম কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী। তবে আজকে যখন তিনি মনোনয়ন জমা দিতে যান তখন মহম্মদ সেলিম কে তাঁর ধারে কাছেও দেখা যায়নি। তবে অধীরের মনোনয়ন পর্বে হাজির ছিলেন ডি ওয়াই এফ আই এর রাজ্য সম্পাদিকা মীনাক্ষী মুখার্জী।
সাদা জামা, কালো প্যান্ট মাথায় হ্যাট পরা অধীর কে দেখতে রাস্তার দুপাশে ভিড় করেছিল অনেক মানুষ।
জেলা শাসক রাজর্ষি মিত্রের হাতে মনোনয়ন তুলে দেন অধীর চৌধুরী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*