৫০০ এর পরিবর্তে ১০০০ নেবেন কিন্তু ভোট দেবেন জোড়া ফুলে.. কোচবিহারে অভিষেকের বার্তা

অমৃতা ঘোষ:- মঙ্গলবার কোচবিহারের জনসভা করতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন যে যদি বিজেপি লোকসভা ভোটে নির্বাচিত হয়ে জয়ী হন তাহলে জনসাধারণ নিজেদের অধিকার থেকে বঞ্চিত হবেন আর তৃণমূল থাকলে সব অধিকার তারা পাবেন। তিনি আরো বলেন ২০১৯ সাল পর্যন্ত বাংলার মানুষ তাঁর অধিকার থেকে বঞ্চিত হননি। কিন্তু তারপর যেই বিজেপি আসেন তার অধিকারে তখন থেকেই বাংলার টাকা দেওয়া বন্ধ হয়ে গেল।

মঙ্গলবার কোচবিহারের জনসভা থেকে সরাসরি নিশীথ প্রামাণিককে আক্রমণ করে অভিষেক বলেন ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত কোচবিহারে তৃণমূল প্রার্থী জিতেছিল। ততদিন জনসাধারণের কোনও সমস্যা হয়নি। কেন্দ্রে নরেন্দ্র মোদী ক্ষমতায় আসলেও বাংলার মানুষের টাকা বন্ধ করতে পারেনি। কারণ জেলায় তৃণমূলের হাত শক্ত ছিল। কিন্তু তার পর থেকেই শুরু হয় নানাবিধ সমস্যা। অভিষেক আরো বলেন ”১৯ সালে যখন নিশীথ প্রামাণিক জয়ী হন তার সঙ্গে সঙ্গে বাংলার মানুষের টাকা বন্ধ হয়ে যায়।”

কোচবিহারের জনসভা থেকে বিজেপির এক জেলানেত্রীর অডিও বার্তা সকলকে শোনান অভিষেক। সেখানে দাবি করা হয়েছে, ২০২৫ সাল পর্যন্ত নাকি তৃণমুলের রাজত্ব থাকবে না, আর লক্ষ্মীর ভাণ্ডারও নাকি বন্ধ হয়ে যাবে। এই অডিও বার্তার ওপর ভিত্তি করে অভিষেক বলেন, বিজেপি শুধু বাংলার মানুষকে ভাতে মারার চেষ্টা করছে। তাই বাংলা বিরোধী দল কে সঠিক শিক্ষা দেওয়া উচিত। সভায় আসা সমস্ত জনসাধারণ কে অভিষেক আর্জি জানান এবং বলেন আগামী ১৯ এপ্রিল ১৯-এর বদলা নিন!

অভিষেক যথেষ্ঠ দৃঢ় ভাবে জনসাধারণ কে জানান শেষ ৫ বছর ধরে কোচবিহারের জনগণকে ঠকিয়েছে বিজেপি। এখন ভোটের আগে নানাবিধ সমস্যার সমাধান এর কথা বলছে বিজেপি। অভিষেকের দাবি, বুধবার প্রচারের সময় শেষ হয়ে গেলেই এলাকায় এলাকায় টাকা বিলি করতে পারে বিজেপি। তাই অভিষেকের পরামর্শ, ”৫০০ দিতে এলে বলবেন ১,০০০ চাই, ১,০০০ দিতে এলে বলবেন ২,০০০ চাই। তিনি আরো উপদেশ দেন জনসাধারণ কে যে “ওটা আপনার টাকা, নিয়ে নেবেন। বিজেপিকে ভোট দেব বলে কিন্তু গিয়ে ভোটটা দিয়ে আসবেন জোড়াফুলে।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*