বিজেপি সভানেত্রী কে পিটিয়ে কুপিয়ে মারার অভিযোগ তৃণমূল কংগ্রেস এর বিরুদ্ধে

রোজদিন ডেস্ক :- দক্ষিণ কলকাতার আনন্দপুরে বি জে পি মন্ডল সভা নেত্রী সরস্বতী সরকার কে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগে উঠেছে তৃণমূল কংগ্রেস এর বিরূদ্ধে।
বি জে পি সভা নেত্রীর বয়ান অনুযায়ী চৌবাগা থেকে ওনারা ব্যানার, ফেস্টুন লাগানোর কাজ করতে করতে এগিয়ে যান আরবনার পথে। সেখান থেকে খানিকটা দূর এগিয়ে যেতেই দেখেন তাঁদের দুজন কর্মী সমর্থক মনোজ পোদ্দার ও যাদব বৈষ্ণব কে
নাকি মাটিতে ফেলে পেটাচ্ছে তৃণমূলের কর্মী রঞ্জিত ও গোপাল মালিক নামক ব্যক্তি। তাদের সাথে আরও লোকজন ছিলো।
বি জে পি কর্মী দের স্কুটি ভাঙ্গা হয়, গলার চেন খুলে নেওয়ার অভিযোগ করেন সরস্বতী দেবী। তিনি তাঁর দলের লোক কে বাঁচাতে গিয়ে নিজেই আহত হলেন। তাঁর কথা মত , মেয়েদের গায়ে হাত তুলতে পারে সেটা সম্মন্ধে তাঁর ধারণা ছিল না। রঞ্জিত নারান নামক ব্যক্তি মাংস কাটার চপার দিয়ে বি জে পি নেত্রীর মাথায় আঘাত করে, রক্তে ভেসে যায় তাঁর শরীর।
এদিকে কলকাতার ১০৮ নং ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুশান্ত ঘোষ এই অভিযোগ অস্বীকার করেন। তাঁর কথা মত ভোটের আগে সকল রাজনৈতিক দল ই তাদের দলের হয়ে প্রচার করবে, এত সাধারণ ব্যাপার, তাই বলে এরকম আঘাত করার ঘটনা আমাদের ওয়ার্ডে আগে ঘটেনি। আর তাঁর মনে হয়না তৃণমূল কর্মী সমর্থক রা এরকম কাজ করতে পারে বলে। সুশান্ত বাবু মনে করেন হয়তো স্থানীয় স্তরে কোনো সমস্যার জন্য হয়তো এরকম ঘটনা ঘটেছে, এখানে তৃণমূলের কোনো ভূমিকা নেই। সরস্বতী দেবীর মতো সুশান্ত বাবু ও চান সত্যিকারের দোষী যাঁরা , তাঁদের খুঁজে বের করে শাস্তি দেওয়া হোক। ইতিমধ্যেই স্থানীয় পুলিশ স্টেশনে বি জে পি নেত্রী অভিযোগ দায়ের করেছেন বলে জানা গিয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*