দূর্নীতির দিক দিয়ে দেশের মধ্যে ১নম্বরে মমতা সরকার : অমিত শাহ

আগামী ১৩ ই মে নদীয়ার রাণাঘাট লোকসভা কেন্দ্রে রাজ্যের চতুর্থ দফার নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে ৷ এই কেন্দ্রে বিজেপি প্রার্থী হলেন জগন্নাথ সরকার ৷ তাঁর সমর্থনে আজ রানাঘাটে প্রচারসভা করলেন অমিত শাহ।
আজ সভায় অমিত শাহ্ রাজ্যের মুখ্যমন্ত্রী কে নিশানায় রেখে বলেন,”দুর্নীতির দিক দিয়ে দেশের মধ্যে ১নম্বরে মমতার সরকার।”

সন্দেশখালির স্টিং ভিডিও নিয়ে কিছু মন্তব্য আগে করেন নি তিনি । কিন্তু শুক্রবার রাজ্যে ফের নির্বাচনী প্রচারে এসে আমিত শাহ বললেন, ”সন্দেশখালির দোষীরা শাস্তি পাবেই।”
এদিন রানাঘাটের বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে প্রচার করতে এসেছিলেন অমিত শাহ। নির্বাচনী প্রচারে শাহর আরেক অস্ত্র ছিল CAA.
সভা থেকে রাজ্যের তৃণমূল সরকারকে লক্ষ্য করে তিনি মন্তব্য করেন, ”মমতা বন্দ্যোপাধ্যায় এখানে CAA-তে বাধা দিচ্ছেন। আপনাদের নাগরিকত্ব প্রদানে বাধা দিচ্ছেন।”

শুক্রবার নদীয়ার কৃষ্ণগঞ্জে মাজদিয়া রেলবাজার হাইস্কুল মাঠে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এই প্রচার সভাটি করেন ৷ মঞ্চে উপস্থিত ছিলেন একাধিক বিজেপি নেতা ৷ ইতিমধ্যেই জোরকদমে প্রচারকার্য শুরু করেছেন রানাঘাটের বিদায়ী সাংসদ জগন্নাথ সরকারও৷
তাঁর সমর্থনেই আজ সভা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ৷
এই কেন্দ্রে বিজেপি প্রার্থীর মূল প্রতিদ্বন্দ্বী তৃণমূল কংগ্রেসর মুকুটমণি অধিকারী ৷ যিনি ভোট ঘোষণার কিছুদিন আগেই বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেন ৷
কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী অমৃতা রায়ের হয়েও তখন আমিত শাহ্ রোড শো করেছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*