মনোনয়ন পত্র জমা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

রোজদিন ডেস্ক :- অক্ষয় তৃতীয়ার পূণ্য লগ্নে শুক্রবার কালীঘাট থেকে পদযাত্রা করে আলিপুর জেলা শাসকের অফিসে আজ মনোনয়ন জমা দিতে যান ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের প্রার্থী তথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সেখানেই অভিষেক জনসমক্ষে সকল জনসাধারণ যারা উপস্থিত ছিলেন এবং অভিষেক কে মনোনয়ন জমা দেওয়ার জন্য শুভেচ্ছা জানাবেন বলে এসেছিলেন তাদের ধন্যবাদ জানালেন তিনি।
এবং অভিষেক সেখানে সন্দেশখালি নিয়ে বলেন, “সন্দেশখালি কাণ্ডে সিবিআই বা ইডির তদন্ত যে সঠিক পথে পরিচালিত হয়নি তা স্পষ্ট। এটা আমরা প্রথম থেকেই বলে আসছিলাম, সবটাই সাজানো নাটক। এই যে রোবট নামিয়ে অস্ত্র উদ্ধারের নাটক, সেটাও তো পরিকল্পিত।”
এরপরই গোয়েন্দা চরিত্র ফেলুদা এবং জটায়ুর উদাহরণ টেনেও অভিষেক কিছু বলেন। তিনি বলেন “ফেলুদা নয়, সিবিআই-ইডির তদন্ত জটায়ুর মতো! জটায়ু যখন তদন্ত করতো তখন একটা লোককে চিহ্নিত করে তাঁকে দোষী সাব্যস্ত করার জন্য তদন্ত করতো! আর ফেলুদা তদন্ত করে দেখতো ঘটনাটা কীভাবে হয়েছে,, আসল দোষী কে।”
জটায়ুর উদাহরণ টেনে অভিষেক বোঝাতে চেয়েছেন বিজেপির তৈরি করা স্ক্রিপ্ট হুবহু মেনে চলছে কেন্দ্রীয় এজেন্সি।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের এটাই বক্তব্য যে “এই জল অনেকদূর গড়াবে। ভাইরাল ভিডিও নিয়ে দলগতভাবে আমি শীর্ষ আদালতে যাব। মুখ্যমন্ত্রীর কাছেও অনুরোধ করেছি যাতে তিনি যেন ভাইরাল ভিডিওর পুঙ্খানুপুঙ্খ পিডিএফ কপি রাজ্যকে সুপ্রিমকোর্টে জমা দিতে দেন ।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*