জঙ্গিদের প্রশ্রয় দেয় তৃণমূল, প্রচারে এসে অভিযোগ জে পি নাড্ডার

রোজদিন ডেস্ক :- নির্বাচনী প্রচারে জঙ্গি ইস্যু তে বার বার সুর চড়াতে দেখা গিয়েছে বি জে পি কে। বঙ্গে বি জে পি থেকে শুরু করে কেন্দ্রীয় নেতৃত্ব সকলেই তৃণমুল সরকারের বিরূদ্ধে, জঙ্গিদের প্রশ্রয় দেওয়ার অভিযোগ তুলতে ছাড়েনি। বি জে পি র সর্বভারতীয় সভাপতি, জে পি নাড্ডার গলায় শোনা যায় একই সুর। বাংলায় ভোটের প্রচারে এসে মমতা বন্দ্যোপাধ্যায় এর বিরূদ্ধে তীব্র আক্রমণ করেন। তিনি বলেন “মমতা বন্দ্যোপাধ্যায় এর সরকার সন্ত্রাস বাদীদের সাথে আপোষ করে।”
চলতি লোকসভা নির্বাচনে বি জে পি র হয়ে প্রচারে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং সহ একাধিক শীর্ষ নেতা। তবে এই প্রথম রবিবারে সভা করলেন জে পি নাড্ডা।
রবিবারে প্রথম সভা করেন মুর্শিদাবাদের বহরমপুরের জলিরবাগান মাঠে, বি জে পি প্রার্থী চিকিৎসক নির্মল কুমার সাহার সমর্থনে। এইদিন তিনি প্রথম থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় কে নিশানা করেন। এইদিন নাড্ডা বলেন,”মমতার সরকার বাংলার বদনাম করেছে। আমরা মজবুত সরকার তৈরি করতে চাই। আর মমতার সরকার তুষ্টি করণের রাজনীতি করে । ভেদাভেদ করে। জঙ্গিদের সহানুভূতি দেখায় ” ।
কেন্দ্রের মোদি সরকারের প্রশংসায় তাঁর বক্তব্য ” যখন পাকিস্তান আমাদের উপর হামলা চালায় , তখন প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ সার্জিক্যাল স্ট্রাইক করে। মোদী সরকার আতঙ্ক বাদীদের ঘরে ঢুকে মারে। ইউ পি এ র সময় যখন কাশ্মীরি জঙ্গি ছিল , তাদের প্রধানমন্ত্রী কার্যালয়ে নিমন্ত্রণ করা হতো । এটাই ছিল তখন মজবুত সরকারের নমুনা ” ।
এদিন জে পি নাড্ডা সন্দেশখালির ঘটনা নিয়ে সরব হন। সন্দেশখালির অস্ত্র উদ্ধারের ঘটনা এইদিন বহরমপুরের সভায় নাড্ডার মুখে শোনা যায়। এইদিন তার দ্বিতীয় সভা ছিল নদীয়া জেলার বগুলার আই টি আই মাঠে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*