ভোট প্রচারে বেগরা অভিষেকের আইনি পদক্ষেপ চপার তল্লাশিতে

অমৃতা ঘোষ :- চপার তল্লাশি নিয়ে আয়কর দফতরের বিরুদ্ধে এবার আইনি পদক্ষেপ নিতে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার বিকেলে পূর্ব মেদিনীপুরের হলদিয়ায় সাংবাদিক বৈঠক থেকে তা স্পষ্ট করেছেন অভিষেক। তিনি বলেন, “কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তল্লাশি চালাতেই পারে। কপ্টারে সার্চ নিয়ে আমার কোনও বক্তব্য নেই। কিন্তু তল্লাশি চালিয়েও যখন কিছু পাওয়া গেল না, তারপরও আয়কর দফতর বলছে, ওপর মহল থেকে ক্লিয়ারেন্স না এলে টার্য়াল রানের অনুমতি দেব না। এই অধিকার ওদের নেই। আমি পদক্ষেপ নেব।”
তবে এটাই তো স্বাভাবিক। ভোটের সময় কপ্টার যেকোনও রাজনৈতিক দলের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ । ক্লিয়ারেন্সের ভাঁওতা দেখিয়ে সম্পূর্ণ সময় ও প্রচার কার্যের মধ্যে অযথা যে বেগরা দিচ্ছেন তাই বলে মনে করছেন ঘনিষ্ঠ মহল।

রবিবার নববর্ষের দিনই কপ্টারে আয়কর বিভাগ হানা দেয়।অভিষেক জানালেন, ‘কিছুই মেলেনি । সোমবার কোচবিহারের নির্বাচনী সভা থেকে তা নিয়েই কড়া ভাষায় তোপ দেন মমতা বন্দ্যোপাধ্যায়।

দলীয় প্রার্থী জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া সমর্থনে রাসমেলা ময়দানের সভা থেকে মমতা বলেন “অভিষেকের একটা মিটিংয়ে যাওয়ার কথা ছিল। তার আগে হেলিপ্যাডে পাঠিয়ে দেওয়া হয় ইনকাম ট্যাক্স বিভাগ কে।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*