বেশ ‘দুধে-ভাতে’ই আছেন বিজেপির এই মন্ত্রী

উত্তরপ্রদেশের বিজেপি মন্ত্রী নন্দ গোপাল গুপ্তা বিশ্রাম নিচ্ছেন। আর তাঁর পা মাসাজ করে দিচ্ছেন দলের অনুগামীরা। সম্প্রতি এই ঘটনার ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, মন্ত্রী যখন বিশ্রাম নিচ্ছেন, তখন তাঁকে ঘিরে দলীয় কর্মীরা দাঁড়িয়ে রয়েছেন। আর একজন সযত্নে মন্ত্রীর পা মাসাজ করে দিচ্ছেন। যতই হোক মন্ত্রী বলে কথা। ভিডিওটি ইতিমধ্যেই শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আগামী ২২ নভেম্বর উত্তর প্রদেশে পুরভোট। তার আগে মঙ্গলবার প্রচারে বেরিয়েছিলেন রাজ্যের স্ট্যাম্প ও অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী নন্দ গোপাল গুপ্তা। বেশ কিছুক্ষন প্রচারের পর ক্লান্ত হয়ে পড়েন মন্ত্রী। ক্লান্তির জেরে শুয়ে পড়লেন এক অনুগামীর বাড়িতেই। মন্ত্রীর ক্লান্তি কাটাতে সঙ্গে সঙ্গে শুরু হয়ে গেল গা, হাত, পা টেপার কাজ। মন্ত্রী মশাইয়ের শরীরের যাবতীয় ব্যথা কমাতে তখন বদ্ধপরিকর তাঁর অনুগামীরা।

এই প্রথমবার নয়। এর আগেও খবরের শিরোনামে এসেছেন মন্ত্রী নন্দ গোপাল গুপ্তা। তাঁর একদল অনুগামী পুলিশের ভ্যানে উঠে পড়েন এবং জয় শ্রী রাম ধোনি দিতে দিতে শহর পরিক্রমা করেন। আর পুলিশের ভ্যানটি ছিল মন্ত্রীর কনভয়ের সামনেই। ঘটনায় বাধা দেওয়া তো দূরের কথা, কোনও প্রতিবাদই করেননি উত্তরপ্রদেশের এই বিজেপি মন্ত্রী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*