সুজাপুরে বিস্ফোরণ স্থান পরিদর্শনে ফিরহাদ হাকিম, মৃতদের ২লক্ষ- আহতদের ৫০ হাজার টাকা ঘোষণা রাজ্য সরকারের

মালদার কালিয়াচক থানার সুজাপুরে প্লাস্টিক কারখানায় ভয়াবহ বিস্ফোরণ। পাঁচজন মৃত এবং আটজন শ্রমিক গুরুতর আহত হয়েছিলেন। প্লাস্টিক কারখানার ক্রাশার মেশিন ব্লাস্ট করেছিল বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে।আহত শ্রমিকদের মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে শ্রমিকদের দেহ টুকরো টুকরো হয়ে যায়।
ঘটনাস্থলে হেলিকপ্টারে করে পৌঁছান ফিরহাদ হাকিম। নিহতদের নিকটাত্মীয়দের ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হবে বলেও জানানো হয়েছে। এছাড়া আহতদের ৫০ হাজার টাকা দেওয়া হবে। এমনটাই ঘোষণা করেন রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। মুখ্যসচিব  বলেন, ”মুখ্যমন্ত্রীর নির্দেশে আমরা সবাই বৈঠক করেছি। ডিএম ও এসপির সঙ্গে আমরা প্রতিনিয়ত যোগাযোগ রাখছি।”

বাংলা বহিরাগতদের চায়না; সাংবাদিক সম্মেলনে চন্দ্রিমা ভট্টাচার্য 
বিজেপির পাঁচজন দায়িত্বপ্রাপ্ত নেতাদের  বিরুদ্ধে  আবারও আওয়াজ তুলল তৃণমূল কংগ্রেস। আজ সাংবাদিক সম্মেলনে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য রাজ্যে স্বাস্থ্যে খতিয়ান দিয়ে বলেন, রাজ্যে স্বাস্থ্যে গুজরাটের চেয়ে অনেক ভালো অবস্থা। বেড সংখ্যা অনেক বেশি। আয়ুষ্মান ভারত স্বাস্থ্যসাথীর কপি। 
তিনি আরোও বলেন, যারা বাংলা থেকে আসছেন তারা নাকি বাংলাকে গুজরাট বানাবে, বাংলা বহিরাগতদের চায়না। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে শিখতে হবে তাঁকে শেখানোর কিছু নেই। মেয়েদের বাবা ও শ্বশুরবাড়িকে যৌথভাবে মিলিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*