ভোটের পরেও উত্তপ্ত কোচবিহার

রোজদিন ডেস্ক:- রাজ্যের প্রথম দফার ভোট কার্যে বাংলার কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ির ভোটপর্ব সঠিক ভাবেই সম্পন্ন হয়েছে। তবে কোচবিহারের শীতলকুচি নজরে ছিল সকলের। গত কয়েকদিনের ভোট প্রচারে তৃণমূল কংগ্রস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যেও বারবার এই শীতলকুচি প্রসঙ্গ উঠে এসেছে। গতকাল সকাল থেকেই বিভিন্ন জায়গায় উত্তপ্ত ছিল কোচবিহার। ভোট পর্ব মিটে যাওয়ার পরও শীতলকুচি গরম ছিল দাবদাহের মতো।
অভিযোগ আসে এদিন স্কুলে যাওয়া ইভিএম লুট করার চেষ্টা করা হয়েছে। ওই সময় বোমাবাজি ও হামলাও চালানো হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাঠিচার্জ করে। পরে ঘটনাস্থলে থেকে পালিয়ে যায় হামলাকারীরা।
অন্যদিকে বিজেপি কর্মীরা ইভিএম লুট করার চেষ্টা করেছে, তৃণমূলের তরফ থেকে এই অভিযোগ উঠে আসে বার বার। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।
এদিন সকালে শীতলকুচির ছোট শালবাড়ি এলাকায় সংঘর্ষ বাধে তৃণমূল ও বিজেপির। ছোট শালবাড়ির ২৮৬ নম্বর বুথে তৃণমূলের সমর্থকদের ওপর হামলা চালিয়েছে বিজেপি। ভোটারদের ভয় দেখানো হয়েছে বলেও অভিযোগ। একই রকম ভাবে বিজেপিও অভিযোগ তুলেছে তৃণমূলের বিরুদ্ধে।
একইসময় দিনহাটার ১ নম্বর ব্লকের সিতাই এলাকায় বিজেপির বুথ সভাপতি বুদা রায়ের ওপর মারাত্মক হামলার অভিযোগ উঠে এসেছে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় তিনি হাপাতালে ভর্তি রয়েছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*