তৃণমূলের সাধারণ সম্পাদকের পদ থেকে সরানো হলো কুণাল ঘোষকে

রোজদিন ডেস্ক :- তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদকের পদ থেকে সরানো হল কুণাল ঘোষকে। বুধবার উত্তর কলকাতার অগ্নিবীণা ক্লাবের তরফ থেকে রক্তদান ক্রিয়া আয়োজিত হয় আর সেই মঞ্চ থেকে দাঁড়িয়ে তাপস রায়ের প্রশংসা করে দলের কোপে পড়লেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তারপরেই কুণালকে পদ থেকে সরাল তৃণমূল শীর্ষ নেতৃত্ব। এদিন উত্তর কলকাতার এক মঞ্চে দেখা যায় কুণাল এবং তৃণমূল-ত্যাগী তাপস রায়কে। তাপস রায় এই বার উত্তর কলকাতার বিজেপি প্রার্থী।

মঞ্চে তাপসের প্রশংসাও করেন কুণাল। ছাপ্পাভোট নয়, মানুষকে সিদ্ধান্ত নিতে দিতে হবে বলে মন্তব্য করেন। তাপসের সঙ্গে উত্তর কলকাতায় তৃণমূলের প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্য়ায়ের সংঘাত কারও অজানা ছিল না। দলত্যাগী সেই তাপসের প্রশংসা করলেও, সুদীপের প্রচারে অংশ নেননি কুণাল। তার পরই দুপুরে কুণালকে পদ থেকে সরানো হয়।
কুণালকে সরানো নিয়ে এদিন বিবৃতি জারি করে তৃণমূল কংগ্রেস ,তাতে বলা হয়, ‘সম্প্রতি কুণাল ঘোষ এমন কিছু মন্তব্য করেছেন, যা দলের অবস্থানের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ নয়। এটা পরিষ্কার করে দেওয়া দরকার যে, উনি নিজের মতামত ব্যক্ত করেছেন, তার সঙ্গে দলের কোনও সংযোগ নেই। তৃণমূলের সদর দফতর থেকে যে বিবৃতি দেওয়া হবে, তা-ই দলের আনুষ্ঠানিক অবস্থান’।
তৃণমূলের বিবৃতিতে আরও বলা হয়, ‘এর আগে দলের মুখপাত্রের পদ থেকে অব্যাহতি দেওয়া হয় কুণালকে। এবার দলের রাজ্য সাধারণ সম্পাদকের পদ থেকে সরানো হল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*