আজ মহুয়া মৈত্রর সমর্থনে তেহট্ট জনসভা থেকে মোদিকে আক্রমণ মমতার

রোজদিন ডেস্ক :- তেহট্টের জনসভার মঞ্চ থেকে দুর্নীতি প্রসঙ্গে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। মহুয়া মৈত্র সমর্থনে তেহট্টে জনসভা করেন মুখ্যমন্ত্রী। মঞ্চ থেকে সরাসরি মোদী কে আক্রমণ করে বলেন, মহুয়া কে ভয় পায় বি জে পি, তাই সংসদ থেকে বহিস্কার করে দিয়েছে। একই সঙ্গে টাকা আটকে দেওয়ার ব্যাপারে স্থানীয় বি জে পি নেতাদের দায়ী করেছেন।

বি জে পি সরকার কে নিশানা করে তিনি বলেছেন, ৩৫০ টা কেন্দ্রীয় টিম এসেছে বাংলায় তদন্ত করতে। তাদের রেকর্ড কার্ড টা ফেলুন এ জি রিপোর্ট সহ, দেখবেন একটা কিচ্ছু পাইনি বাংলার দূর্নীতির বিরূদ্ধে, তবুও বাংলা বঞ্চিত।
স্থানীয় বি জে পি নেতাদের কথাতেই বাংলাকে ১০০ দিনের কাজের টাকা সহ, একাধিক প্রকল্পের টাকা কেন্দ্রীয় সরকার দিচ্ছে না বলে অভিযোগ করেছে মুখ্য মন্ত্রী। বি জে পি র কাছে বাংলা হল দুয়োরানি। লোকাল বি জে পি নেতারা বলে দিয়েছে বলেই টাকা দিচ্ছে না কেন্দ্র।

তিনি আরও বলেন আই এ এস, আই পি এস দের নিজেদের রাজ্যের মুখ্যমন্ত্রীকে ফোন করানো হচ্ছে , যাতে তারা বি জে পি হয়ে কাজ করে। তবে মাননীয়া বলেছেন আমি নিজের সোর্স এ জেনেছি। কোন পুলিশ জানায়নি।
চোর ডাকাতরা চুরি করে, আর বি জে পি তে যোগ দেয়। এন আর সি নিয়ে আপনারা ভয় পাবেন না, আমরা আছি , বুঝে নেব।

দিল্লী তে এবার বদল আনতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি মনে করেন বি জে পি ক্ষমতায় এলে ধর্ম, জাতি , সংবিধান সব বিক্রি করে দেবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*