এসএসসি দুর্নীতি মামলায় জোচ্চোর দের ফাঁসি দেওয়া উচিত, উক্তি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

রোজদিন ডেস্ক :- আজ 22শে এপ্রিল ঘোষণা হলো কলকাতা হাইকোর্টে এস এস সি দুর্নীতি মামলার চূড়ান্ত রায়।কলকাতা হাইকোর্টে বিচারপতি থাকাকালীন নিয়োগ দুর্নীতি মামলায় তদন্তের নির্দেশ দিয়েছিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর নির্দেশেই গ্রেফতার করা হয়েছিল স্কুল সার্ভিস কমিশন ও শিক্ষা দফতরের বড় বড় মাথা দের।

সোমবার নিয়োগ দুর্নীতি মামলায় কলকাতা হাইকোর্টের রায় ঘোষণা হতেই সাংবাদিক বৈঠক করে প্রাক্তন বিচারপতি তথা তমলুক লোকসভার বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষের মুখে কোণঠাসা করে দেন। তিনি বলেন, “এই মুখ্যমন্ত্রী জোচ্চোর। তিনি জোচ্চোরদের আশ্রয় দেন। তিনি মিথ্যাচারী। এই মুখ্যমন্ত্রীর উচিত এখনই পদত্যাগ করা। বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি করে লোকসভা ভোট হোক”।

বিভিন্ন সূত্রের খবর, হাইকোর্টের রায় ওপর প্রতিক্রিয়া দেওয়ার জন্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে এদিন এগিয়ে দেয় বিজেপি। প্রাক্তন বিচারপতি বলেন, “আজকে আনন্দের দিন নয়। এবার এই জোচ্চোরদের বিদায় দিতে হবে। দুর্নীতির কারণে চাকরি থেকে শুধু হিন্দুরা বঞ্চিত হননি মুসলমানরাও হয়েছেন। তাই হিন্দু-মুসলমান উভয় সম্প্রদায়ই এই শাসক দলকে বয়কট করা উচিত। যে সব চাকরিপ্রার্থীরা আন্দোলন করছিলেন, তাঁদের প্রতি আমার সহানুভূতি রয়েছে। এই জোচ্চোরদের কারণে তাঁদের জীবনের বহুমূল্য সময় নষ্ট হল। “

অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে প্রশ্ন করা হয় যে, যাঁরা নিয়মের বাইরে গিয়ে বেআইনি ভাবে চাকরি করছিলেন তাদের জন্য কি উক্তি পেশ করতে চান , তিনি এ বিষয়ে বলেন “জোচ্চোরদের ফাঁসি হওয়া উচিত। আবারও বলছি জোচ্চোরদের ফাঁসি হওয়া উচিত”।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*