শুভেন্দু – দেবের পোস্ট নিয়ে ধুন্ধুমার কাণ্ড সোশ্যাল মিডিয়ায়..

রোজদিন ডেস্ক :- ষষ্ঠ দফার নিবার্চনের একদিন আগেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায় পোস্ট নিয়ে। ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থীর সঙ্গে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর।
এই পোস্ট যুদ্ধে প্রথম পোস্ট হয় বিরোধী দলনেতার তরফে। নিজের এক্স হ্যান্ডেল এ তিনি একটি পোস্ট করেন , যার ক্যাপশনে লেখা ‘দেবের কীর্তি’। পালটা পোস্ট দেবেরও। পোস্টের একাংশে লেখা, ‘আমার ভদ্রতা কিন্তু আমার দুর্বলতা নয়।’ ঘাটালে নির্বাচনের আগে এই পোস্ট-পালটা পোস্টে সরগরম রাজনীতি।
শুভেন্দু অধিকারীর করা পোস্টে, একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট এ টাকা ঢোকার বিবরণ রয়েছে।পাশাপাশি গত ২৫.০১.২০১৭ তারিখের কিছু টাকা পয়সার লেনদেনের হিসেবও তুলে ধরা হয়েছে এই পোস্টে।
কম জাননা দেব ও, কিছু সময় পরে এর উত্তর দেন।
দেব লেখেন, ‘ও শুভেন্দুদা, তুমি নাকি কোথায় মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছ, হিরণের পাল্লায় পড়ে তোমাকে তো কাউন্সিলরে নামিয়ে দিচ্ছে। ভালোবাসি বলে বললাম, আমিও জানি তুমি আমাকে ভালোবাস। আর রইল কথা গরু চুরির টাকা, তোমার কোলের ছেলে হিরো হিরণ, সেও পিন্টু মণ্ডলের থেকে টাকা নিয়েছেন, তাহলে উনিও..।’ অপর একটি পোস্টে দেব লেখেন, ‘তাহলে উনিও কি গরু চোর? শুভেচ্ছা দু’জনকেই। আর একটা কথা, আমার ভদ্রতা কিন্তু আমার দুর্বলতা নয়।’ এক্স হ্যান্ডেলে একের পর এক পোস্টে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*