রাজনীতিতে না থাকলেও ভবানীপুরে বিজেপির তারকা প্রচারক বাবুল সুপ্রিয়

রাজ্য রাজনীতিতে ফের সক্রিয় হয়ে উঠছেন বাবুল সুপ্রিয়। আবারও ভবানীপুরে বিজেপির তারকা প্রচারকের ভূমিকায় দেখা যাবে আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়কে। আর তা নিয়েই রাজনৈতিক মহলে বাড়ছে জল্পনা। কয়েক মাস আগে রাজনীতি ছাড়ার কথা প্রকাশ্যে বলেছিলেন বাবুল সুপ্রিয়। সাংসদ হিসাবে আসানসোলের মানুষের জন্য কাজ করে যাবেন বলে জানিয়েছিলেন বাবুল সুপ্রিয়। কিন্তু রাজনীতিতে সক্রিয় ভূমিকায় আর দেখতে পাওয়া যাবে না, এমনটাই মন্তব্য করেছিলেন বাবুল সুপ্রিয়। 

প্রসঙ্গত, ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল ডাকাবুকো যুব মোর্চা নেত্রী। পেশায় আইনজীবী। দীর্ঘদিন ধরে বিজেপি সাংসদ ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র আইনি পরামর্শদাতা হিসাবে কাজ করছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। প্রিয়াঙ্কা টিবরেওয়ালের সঙ্গে সুসম্পর্ক বজায় রয়েছে বাবুলের। সেই সূত্র ধরেই প্রিয়াঙ্কা টিবরেওয়ালের হয়ে প্রচার কার্যে বাবুল সুপ্রিয়কে কাজে লাগাতে চাইছে বিজেপি শীর্ষ নেতৃত্ব। 

ভবানীপুরে বিজেপির তারকা প্রচারকের তালিকায় নাম রয়েছে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির ৷ থাকছেন হরদীপ সিং পুরি, দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, বিজেপি নেতা দীনেশ ত্রিবেদি, কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। এছাড়াও রয়েছেন বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বারলা, সাংসদ লকেট চট্টোপাধ্যায়, বিধায়ক অগ্নিমিত্রা পল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*