বাংলায় ভোট প্রচারে অমিত শাহ্ ও যোগী আদিত্যনাথ

রোজদিন ডেস্ক :- ২০২৪ এর লোকসভা নির্বাচনের প্রচার বেশ জোর কদমেই চলছে গেরুয়া শিবিরে। প্রথম ও দ্বিতীয় দফার ভোট মোটামুটি শান্তি পূর্ণ ভাবেই মিটে গেছে। আগামী ৭ মে রয়েছে তৃতীয় দফার নির্বাচন। সেই সূত্রেই বি জে পি র হেভিওয়েট নেতারা বারে বারে বাংলায় আসছেন প্রচারে।
তৃতীয় দফার নির্বাচন আগামী মঙ্গলবার। মালদা উত্তর দক্ষিণ, জঙ্গীপুর ও মুর্শিদাবাদ কেন্দ্রে ভোট হবে ঐ দিন।মুর্শিদাবাদ ও জঙ্গিপুর কে পাখির চোখ করেছে বি জে পি। সেই সুবাদেই আজ প্রচারে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ্, এবং উত্তর প্রদেশের মুখ্য মন্ত্রী যোগী আদিত্যরাজ।
জানা যায়, পূর্ব নির্ধারিত কৃষ্ণনগরের , অমিত শাহ্ এর সভা বাতিল হয়েছে। পূর্ব বর্ধমান লোকসভা কেন্দ্রের রসুলপুরে সভা করবেন অমিত শাহ্। ওদিকে পশ্চিম বর্ধমানের উখড়া , মুর্শিদাবাদের শক্তিপুর এবং বীরভূমের সিউড়ি তে সভা করবেন উত্তর প্রদেশের মুখ্য মন্ত্রী যোগী আদিত্যরাজ।
পূর্ব বর্ধমান এর মেমারীর রসুলপুরে, বি জে পি প্রার্থী অসীম সরকারের হয়ে প্রচারে এসেছিলেন অমিত শাহ্। মঞ্চে এসেই তিনি বলেন ” অসীম সরকারকে যতই ভোট দেবেন, ততই ভোট যাবে নরেন্দ্র মোদির কাছে।”
এইদিন মঞ্চে উঠে অনেক প্রতিশ্রুতি দেন অমিত শাহ্।
স্বরাষ্ট্র মন্ত্রীর কথা অনুযায়ী ৩০টি আসনে মোদী কে জেতালে, তাঁরা বাংলাকে ১নম্বর রাজ্যে পরিণত করে দিতে পারেন। সোনার বাংলা তৈরী করার কথাও বলেন।
মোদী সরকার বাংলাকে ১০লক্ষ কোটি টাকা পাঠিয়েছিলেন কোথায় গেলো সেই সব টাকা? এই নিয়ে প্রশ্ন তোলেন অমিত শাহ্। তিনি বলেন কেন্দ্রীয় যোজনা মমতা বন্দ্যোপাধ্যায় এর সরকার নিজেদের যোজনা নামে চালিয়ে যাচ্ছে।
বি জে পি কর্মী সমর্থক দের যাঁরা খুন করেছে বাংলাতে , বি জে পি সরকার ক্ষমতায় এলে পাতাল থেকে খুঁজে শাস্তি দেবে।
তিনি অভিযোগ করেন, আমাদের নেতারা বাংলাতে আসলে, হোটেল পায় না, গাড়ি পায়না। মমতা বন্দ্যোপাধ্যায় এর উদ্দ্যেশ্যে বলেন রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠার দিন নিমন্ত্রণ পেয়েও মমতা দিদি কেনো যাননি?
তাহলে ওনারা হয়তো অনুপ্রবেশকারীদের ভয় পায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*