রচনার সভায় অপমানিত মনোরঞ্জন

রোজদিন ডেস্ক :- ঘরের ছেলেই ঘরের সম্মন্ধে ক্ষোভ প্রকাশ করলেন। হ্যাঁ, ঠিক এমনটাই ঘটেছে । ভোটের মুখেই নিজের দলের সম্মন্ধে ক্ষোভ প্রকাশ করলেন বলাগরের তৃণমুল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। তাঁর কথায়, দল আমাকে চেয়ার দিলেও ক্ষমতা দেইনি।
হুগলির তৃণমূল কংগ্রেস প্রার্থী রচনা ব্যানার্জির হয়ে প্রচারে বেরোন মনোরঞ্জন বাবু। তাঁর ই বিধানসভা এলাকাতে , একটি নির্বাচনী সভায় CAA -NRC নিয়ে বক্তৃতা দেওয়ার সময়, আচমকাই তিনি বাধা প্রাপ্ত হন মঞ্চে উপস্থিত তাঁর দলের ই অন্যান্য নেতৃবৃন্দের দ্বারা।
এই ঘটনার পর তিনি সরাসরি সভা ছেড়ে চলে যান জিরাট এ, তাঁর বিধায়ক কার্য্যালয়ে। মনোরঞ্জন বাবুর কথায়,” দলে বারবার অপমানিত হচ্ছি, দল কিন্তু সেটা জানে, কিন্তু কোনো সুরাহা হচ্ছে না। আমার দলের বন্ধুরাই আমাকে বহিরাগত, অনুপ্রবেশকারী বলছে , কোনো প্রতিপক্ষ দল কিন্তু বলছেনা। এই নির্বাচনে তৃণমূলের ফল নিয়ে তিনি সংশয় প্রকাশ করেছেন। বিধায়ক মহাশয়ের কথা অনুযায়ী স্থানীয় নেতারা যখন আছেন, তখন আমি কেনো তৃণমুল সুপ্রিমো কে কিছু বলতে যাবো? কমিটি তৈরি হয়েছে, সেখানে আমার মনের মত লোক নেই। আমি একা গাড়ি নিয়ে প্রচার করে যাচ্ছি। আমার নিজস্ব টিম আছে, দুই – দশ জন নেতা কি বললো তাতে কিছু যায় আসে না।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*