২০২৬ অবধি তৃণমূল টিকবে না: অভিষেককে তালপাতার সিপাহী কটাক্ষ করে বিস্ফোরক অভিজিৎ

চাকরি থেকে ইস্তফা দিয়েই একের পর এক বোমা ফাটালেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। রাজ্যের শাসকদল তৃণমূলকে বেনজির আক্রমণ সদ্য ইস্তফা দেওয়া এই বিচারপতির। এমনকী নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কার্যত তুলোধনা করলেন আর ক’দিনের মধ্যেই BJP-তে যোগ দিতে চলা এই ব্যক্তি।

এদিন সাংবাদিক বৈঠকে সদ্য কলকাতা হাইকোর্টের বিচারপতির পদ থেকে ইস্তফা দেওয়া অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, “তৃণমূল মানেই দুর্নীতি। তৃণমূল রাজনৈতিক দল নয়, যাত্রা পার্টি। ওদের যাত্রাপালার নাম মা-মাটি-মানুষ। তৃণমূলের সংস্কৃতিই হল বিচারপতিকে আক্রমণ করা। তৃণমূল ভিতরে ভিতরে বিভিন্ন চাপে ভাঙছে। আমার মনে হয়, ২০০৯ সালে সিপিএমের যা অবস্থা হয়েছিল, তা তৃণমূলেরও হবে।” অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের কথায়, “২০২৬ অবধি দলটা টিকবে? দু’টো-তিনটে গ্রেফতারির প্রয়োজন। দেখবেন পুরো দলটা ভেঙে পড়েছে। তৃণমূল আর বেশিদিন নেই। আমার মনে হয় তুলনামূলকভাবে এবার লোকসভা নির্বাচনে গুন্ডাগিরি, রিগিংও কম হবে। এটা ভবিষ্যতের সঙ্গে মিলিয়ে নিতে হবে। তৃণমূলের দুষ্কৃতীদের বিরুদ্ধে বিভিন্ন মহল থেকে বার্তা দেওয়া হয়েছে। তোমরা বাজে কাজ করো না। তৃণমূলের হয়ে রিগিং যারা করেন, তারা জায়গা থেকে চলে যান। তা না হলে মারাত্মক বিপদে পড়বেন।”

নাম না করে এদিন সর্বভারতীয় তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও নজিরবিহীনভাবে আক্রমণ শানিয়েছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। কটাক্ষের সুরে তিনি বলেছেন, “তালপাতার সেপাইকে সেনাপতি বলছেন, কোন যুদ্ধ জিতেছেন? আমি ভয় পাই না। ডায়মন্ড হারবারে দাঁড়ালেও হারাব।” এছাড়াও তৃণমূলের আগামী ১০ মার্চ ব্রিগেডের সভা নিয়েও তির্যক মন্তব্য শোনা গিয়েছে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মুখে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*