সুপ্রিম কোর্টের রায়ে খুশি মুখ্যমন্ত্রী

রোজদিন ডেস্ক :- সুপ্রিম কোর্টের নির্দেশে আপাতত প্রায় ২৬ হাজার চাকরি বহাল রইলো, এই সিদ্ধান্ত কে স্বাগত জানিয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেছেন আমি খুশি, মানসিকভাবে তৃপ্ত । ‘সমগ্র শিক্ষক সমাজকে জানাই অভিনন্দন’। সেই সঙ্গে সুপ্রিম কোর্টকে আন্তরিক শ্রদ্ধা জানিয়েছেন তিনি।

মাননীয়া মুখ্যমন্ত্রী টুইট করে জানিয়েছেন -@MamataOfficial
I am really very happy and mentally relaxed on receipt of justice at the highest Court of the land. Congratulations to the entire teaching fraternity and my humble regards to the Hon’ble Supreme Court of India.

🙏
পর্যবেক্ষকদের মতে, মুখ্যমন্ত্রীর এই মন্তব্যেই পরিষ্কার যে লোকসভা ভোটের মধ্যে সর্বোচ্চ আদালতের রায়ে অক্সিজেন পেল তৃণমূল। তা ছাড়া এর মধ্যে রাজনীতির উপাদানও রয়েছে যথেষ্টই। হাইকোর্টের রায় ঘোষণার পর মমতা বন্দ্যোপাধ্যায় সরাসরিই বলেছিলেন, ওটা বিজেপির বিচারালয়। সেই সঙ্গে এও প্রশ্ন তুলেছিলেন, হাইকোর্ট রায় ঘোষণার আগেই বিজেপি জেনে যাচ্ছে কী করে?
মঙ্গলবারের রায়কে তাই ইতিবাচক ভাবেই দেখছে তৃণমূল। সুপ্রিম কোর্টের অন্তর্বতী রায় ঘোষণার পরই তাই হই হই করে নেমে পড়েন তৃণমূল মুখপাত্ররা।
দলের এক রাজ্য নেতা তথা মুখপাত্র বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় মনে করেন কারও চাকরি যাওয়া উচিত নয়। কারণ, এতে তাঁর পরিবারের উপর অভিশাপ নেমে আসে। গোটা দেশে সরকারি চাকরির সুযোগ কমছে। তার পর যদি যোগ্য -অযোগ্য বিচার না করে এক ধাক্কায় ২৬ হাজার জনের চাকরি বাতিল করে দেওয়া হয় তা হলে তা সুবিচার নয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*