বিজেপি নিজেদের কর্মীকে খুন করে তৃণমূলের ওপর দোষ চাপাবে : দেব

রোজদিন ডেস্ক :- রাজনীতির ময়দানে খোলা মনে বিরোধীদের প্রশংসা করা, নিজ দলের কোনো সিনিয়র নেতার কড়া কটাক্ষের মুখেও নিজ সৌজন্য বোধের আদর্শে যিনি স্থির, সেই ঘাটাল লোকসভা কেন্দ্রের গত ২ বারের প্রার্থী দেব এর মুখে এবার শোনা গেল বি জে পি র বিরূদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ। তিনি আশঙ্কা করছেন ভোটের মধ্যেই খুন হতে পারে কেশপুরে।
অভিনেতা তথা ঘাটালের তৃণমুল প্রার্থী আশঙ্কা করছেন মে মাসের ১০ থেকে ২০ তারিখের মধ্যে খুন হতে পারে বি জে পি কর্মী। দেবের দাবি বিজেপি র নিজেদের দলের ষড়যন্ত্রের কারণেই খুন হতে পারে ওই বিজেপি কর্মী। এই খুনের দায় তৃণমুলের ওপর চাপানো হতে পারে, এমনটাই আশঙ্কা করছেন দেব।

দেবের বিরুদ্ধে বিজেপির তাস আরেক অভিনেতা-রাজনীতিক হিরণ চট্টোপাধ্যায়। ‘নিজেদের লোককে খুন করে মৃত্যুর রাজনীতি করার ষড়যন্ত্র করছে বিজেপি। হারবে জেনে বিজেপি প্রার্থী ও তাঁর দল খুনের ষড়যন্ত্র করছে’। এমনই বিস্ফোরক অভিযোগ করলেন ঘাটালের তৃণমূল প্রার্থী দেব।
এর আগে বহুবার দুর্নীতি ইস্যুতে দেবকে আক্রমণ করেছেন হিরণ। কিন্তু দেব সরাসরি হিরণকে আক্রমণ করেননি বড় একটা। এবার দেব আনলেন বিস্ফোরক অভিযোগ। বললেন, জেতার জন্য বিজেপি প্রার্থী এবং তার দল যে ভাবে উঠেপড়ে লেগেছে, যে ভাবে সন্ত্রাস করার চেষ্টা করবে, সে কথা আমি আগাম জানিয়ে রাখলাম সংবাদমাধ্যমে, প্রশাসনের কাছে এবং নির্বাচন কমিশনের কাছে।
এই অভিযোগ কার্যত মানতে নারাজ হিরণ চট্টোপাধ্যায়। তৃণমূলই বিজেপি কর্মীকে খুনের পরিকল্পনা করছে, পাল্টা দাবি বিজেপি প্রার্থী হিরণের।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*