বর্ধমানে দিলীপের প্রচারে বাধা

রোজদিন ডেস্ক :- বর্ধমান এ প্রচারে বাধা দেওয়ার অভিযোগ , প্রতিবাদে ধুন্ধুমার কাণ্ড চারিদিক। দিলীপ ঘোষের রোড শোয়ে অনুমতি না দেওয়ার অভিযোগ। দিলীপ ঘোষের সামনেই পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বিজেপি কর্মীদের। অনুমতি না দিলে, আগামীদিনে অনুমতি ছাড়াই পদযাত্রার হুঁশিয়ারি দিলেন দিলীপ।
সম্প্রতি বর্ধমানে গো ব্যাক ও জয় বাংলা স্লোগানের মুখে পড়তে হয়েছিল দিলীপ ঘোষকে । তৃণমূল কর্মীদের পাল্টা জবাব দিয়েছিলেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী। এদিন বর্ধমান শহরে প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন দিলীপ। সেখানেই তাঁকে গো ব্যাক স্লোগানের মুখে পড়তে হয়েছিল। পাশাপাশি, প্রচারে গিয়ে এবার দিলীপ ঘোষকে নিশানা করেছিলেন জুন মালিয়া। জুন মালিয়া বলেছিলেন, “আপনারা দিলীপবাবুকে MLA, MP বানিয়েছেন। কিন্তু গত পাঁচ বছরে সংসদে গিয়ে আপনাদের হয়ে একটি কথাও বলেননি তিনি।” খড়গপুরে প্রচার সভা করতে গিয়ে বিদায়ী বিজেপি সাংসদকে এভাবেই আক্রমণ করেছিলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জুন মালিয়া।
জুনের দাবি, গোলবাজার কর্মাসিয়াল হাব, সেখানে বহু ব্যবসায়ী দোকানে AC লাগানোর আবেদন জানিয়েছেন। কিন্তু বিদ্যুতের সমস্যা থাকায় সেই আবেদন মানা সম্ভব হচ্ছে না।সেই প্রসঙ্গেই দিলীপ ঘোষকে নিশানা করেছিলেন জুন মালিয়া।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*