বিজেপির বোমা নিষ্ক্রিয় করল সুপ্রিম কোর্ট : অভিষেক

রোজদিন ডেস্ক :- সুপ্রিম কোর্টে এসএসসি দুর্নীতি মামলায় রায়ের শুনানি গতকাল হয়নি। আজ মঙ্গলবার শীর্ষ আদালত এ প্রথমার্ধেই এই মামলা ওঠে। মামলায় কলকাতা হাইকোর্টের ২৬ হাজার চাকরি বাতিলের নির্দেশে অন্তর্বর্তী স্থগিতাদেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। মঙ্গলবার এই মামলার শুনানিতে জানানো হয়েছে, আগামী ১৬ জুলাই চূড়ান্ত রায় দেওয়া হবে। ততদিন ‘বাতিল’ চাকরি বহাল থাকছে একই রকম। সুপ্রিম কোর্টের এই রায়ের পর বিজেপির বিরুদ্ধে আরও সুর চড়ালেন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বললেন, ” বিজেপি বোমা ছুড়েছিল, সুপ্রিম কোর্ট নিষ্ক্রিয় করে দিয়েছে। “

মঙ্গলবার এসএসসি মামলার শুনানিতে সু্প্রিম কোর্ট অবশ্য যোগ্য প্রার্থীদের আশা বাঁচিয়ে রেখেছে। সংক্ষিপ্ত রায়ে প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড় জানিয়েছেন,” নিয়োগের তালিকা থেকে কি যোগ্য ও অযোগ্য আলাদা করে বাছাই করা সম্ভব? তা যদি সম্ভব হয় তাহলে গোটা নিয়োগ প্রক্রিয়া তথা প্যানেল বাতিল করে দেওয়া ভুল হবে।” মূলত এই রায়ের প্রেক্ষিতেই সোশ্যাল মিডিয়ায় বিজেপিকে নিশানা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
“বাংলার ভাবমূর্তি নষ্ট করার জন্য এবং রাজ্য সরকারকে উৎখাত করতে এক সপ্তাহ আগে বোমা ছুড়েছিল বিজেপি। সুপ্রিম কোর্ট বিজেপির ছোড়া সেই বোমা নিষ্ক্রিয় করে দিয়েছে। সত্যের জয় হল।” নিজের এক্স হ্যান্ডেলে এমনটাই লিখেছেন অভিষেক। একই সঙ্গে তিনি জানিয়েছেন, যতই বাধা আসুক, শেষ নিঃশ্বাস পর্যন্ত মানুষের পাশে থাকতে তাঁরা অনবদ্ধ।

তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সুপ্রিম কোর্টের রায়ের পর টুইট করে বলেন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*