নথি নিয়ে ইডির দফতরে জ্যোতিপ্রিয়র মেয়ে, বেরিয়ে গেলেন তড়িঘড়ি

ইডির দফতরে এলেন জ্যোতিপ্রিয় মল্লিকের মেয়ে প্রিয়দর্শিনী। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে  তরফে তাঁর কাছে কিছু নথি চাওয়া হয়েছিল। সেইসব নথি নিয়েই রবিবার সকালে ইডির দফতরে পৌঁছন তিনি। প্রাক্তন খাদ্যমন্ত্রী গ্রেফতার হওয়ার পর তাঁর স্ত্রী এবং মেয়ের আয়ের ওপরও নজর রয়েছে তদন্তকারীদের। শুধু তাই নয়, তদন্তে নেমে ইডির আধিকারিকরা জানতে পেরেছিল, ২০১৬ সালে  প্রিয়দর্শিনীর অ্যাকাউন্টে ৩ কোটি ৬৯ লক্ষ টাকা ঢোকে। সেই প্রেক্ষিতে বালুর মেয়ের কাছে নথি চাওয়া হয়েছিল।  আয়-ব্যয় সংক্রান্ত বিভিন্ন হিসাব দিতেই এ দিন ইডি দফতরে আসেন প্রিয়দর্শিনী।

এদিন মাত্র দশ মিনিট সিজিও কমপ্লেক্সে ছিলেন প্রিয়দর্শিনী। সংশ্লিষ্ট ইডির আধিকারিক না থাকায় সামান্য সময়ের মধ্যেই গাড়িতে উঠে বেরিয়ে যান তিনি। আর কী কারণে আজ সিজিও-তে এসেছেন তা জানতে চাওয়া হলে কার্যত মেজাজ হারান মন্ত্রীর মেয়ে। সাংবাদিকদের রীতিমত ধাক্কা দিয়েই সটান গাড়িতে উঠে পড়েন। 

 ইডি সূত্রের খবর, ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার শাখায় রয়েছে প্রিয়দর্শিনীর অ্যাকাউন্ট। পেশায় প্রিয়দর্শিনী কলেজের সহকারী অধ্যাপক। যদিও তাঁর আয়ের সঙ্গে ব্যাঙ্কে থাকা টাকার কোনওরকম সংগতি নেই। আয়কর রিটার্নের নথি খতিয়ে দেখে ইডি জানতে পেরেছে, ২০১৬ সালে প্রিয়দর্শিনীর অ্যাকাউন্টে ৩ কোটি ৬৯ লক্ষ টাকা জমা পড়েছে। এই প্রসঙ্গে প্রিয়দর্শিনী জানান, তিনি এই টাকা টিউশন পড়িয়ে আয় করেছেন। এই গোটা বিষয়ে ধোয়াঁশা কাটাতেই ইডির তরফে বেশ কিছু নথি চাওয়া হয়েছিল। 

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*