১৫দিন কেন ৫ বছরেও জিততে পারবেনা দূর্গাপুর, বাংলায় ভোট প্রচারে এসে মমতা কে চ্যালেঞ্জ অমিত শাহের

রোজদিন ডেস্ক :- রাজ্যের তৃতীয় দফা ভোট পর্ব শুরু হতে চলেছে। এরই মধ্যে নির্বাচনী প্রচার কার্য , সভা , রোড শো, সবেতেই রাজনৈতিক দল দের জুরি মেলা ভার।
আজ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ্ দিলীপ ঘোষের হয়ে বাংলায় প্রচারে এসে বলেন , “তৃণমূলের শাসনে সব উন্নয়ন বন্ধ হয়ে গেছে। বিজেপিকে ভোট দিন, তারপর দেখবেন উন্নয়নের জোয়ার। “
পাশাপাশি, মমতা বন্দ্যোপাধ্যায়কে একটি বিষয়ে সরাসরি চ্যালেঞ্জ করেছেন তিনি।

বর্ধমান-দুর্গাপুরের দলীয় প্রার্থী দিলীপ ঘোষের সমর্থনে জনসভায় অমিত শাহর বক্তব্যে উঠে আসে ৩৭০ ধারা থেকে শুরু করে রাম মন্দির প্রসঙ্গ।
একই সঙ্গে, সিএএ-এনআরসি ইস্যু থেকে শুরু করে ভোটব্যাঙ্কের রাজনীতির কথা বলে তৃণমূল শিবিরকে নিশানায় বসায় অমিত শাহ। আমন্ত্রণ করা সত্ত্বেও কেন মমতা এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় রাম মন্দির উদ্বোধনে যাননি সে প্রসঙ্গ আগেই তুলেছিল বিজেপি। সোমবারের সভা থেকে সেই সূত্র ধরেই আবারও ভোটব্যাঙ্কের প্রসঙ্গ টানেন অমিত শাহ। তিনি বলেন,
” মমতা ভোটব্যাঙ্কের ভয়ে রামকেই বহিষ্কার করেছেন! “
দিলীপ ঘোষ অগুন্তিবার কুকথা বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে। দলের তরফে তাঁকে সতর্ক করা হয়েছিল, এমনকী নির্বাচন কমিশনও তাঁকে নোটিস দিয়েছিল, কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। তৃণমূলের দাবি, লোকসভা ভোটে মানুষ এই কুরুচিকর আক্রমণের জবাব দেবে। কিন্তু দিলীপকে পাশে নিয়ে অমিত শাহ স্পষ্ট দাবি করলেন, বর্ধমানে বিজেপি ছাড়া কেউ জিতবে না। এক্ষেত্রে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ করলেন তিনি।

অমিত শাহর বক্তব্য, ”তৃণমূলের গুন্ডারা গরিব মানুষের থেকে তোলা তোলে। একবার দিলীপ ঘোষকে জেতালে সব তোলাবাজদের উল্টো করে শায়েস্তা করে দেবে বিজেপি। আর মমতা বন্দ্যোপাধ্যায় এই কেন্দ্রে ১৫ দিন ধরে প্রচার করছেন। বিজেপিকে হারানোর পরিকল্পনা করছেন। আমি আপনাকে চ্যালেঞ্জ করছি, ১৫ দিন কেন, ৫ বছর থাকুন, তাও দুর্গাপুর জিততে পারবেন না!”
অমিত শাহ্ আরও তীব্র কটাক্ষ করে বলেছেন, “মমতা দূর্গাপুরে অপরাধের কারখানা” খুলেছেন …

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*