রাম নবমীর ঘটনা নিয়ে যোগীর তীব্র আক্রমণ মমতা সরকারকে

রোজদিন ডেস্ক :- ভোটের প্রচারে রাজ্যে এসে তৃণমুল সরকার কে আক্রমণ করলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। রাম নবমীর ঘটনার জন্য দায়ী করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় এর সরকার কে। তিনি সরাসরি প্রশ্ন তুলেছেন এই যে, নবরাত্রি হোক বা রামনবমী , কোনো অনুষ্ঠানেই তাঁর রাজ্যে কোনো হিংসার ঘটনা ঘটেনি, তাহলে বাংলায় কেনো ঘটলো? এই বিষয়ে প্রশ্ন তুলেছেন যোগী।
রামনবমীর হিংসার ঘটনা নিয়ে , রাজ্যের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে কলকাতা হাইকোর্ট ও। মঙ্গলবার ভোটের প্রচারে বাংলায় এসে সব কিছুর জন্যে দায়ী করলেন তৃণমুল কেই।
মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার হিংসায় অভিযুক্তদের বিরুদ্ধে কি পদক্ষেপ নিয়েছেন সেই বিষয়ে, মমতা বন্দ্যোপাধ্যায় সরকার বাংলার সংস্কৃতি, সংস্কার, সৌজন্য নষ্ট করেছে বলে যোগী দাবি করেছেন।
আদিত্যনাথের কথায় বাংলা একটা সময় গোটা দেশকে দিশা দেখাতো, এখন সেই বাংলাই রক্তাক্ত। এই বাংলা থেকেই দেশ একদিন “বন্দেমাতরম, জন গণ মন ” পেয়েছিল। এখন সেই রাজ্যের প্রতিটি কোনা থেকে কান্না, চিৎকার এর আওয়াজ আসে। তিনি বলেন , আজকের বাংলা কখনোই সোনার বাংলা নয়, বরং এই বাংলায় দাঙ্গার আগুন জ্বলছে। এই পরিস্থিতির জন্য একমাত্র দায়ী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার।
যোগী দাবি করেছেন, বাংলার এখন যা সমস্যা, ঠিক ৭ বছর আগে উওর প্রদেশেও তাই ছিল। কিন্তু বিগত বছরগুলোতে সেখানে কোন হিংসার ঘটনা ঘটেনি। তিনি আরো বলেন মোদীর নেতৃত্বে বি জে পি কে ভোট দিন। বাংলার মানুষ পরিবর্তন দেখতে পাবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*