রাজকোটের গেমিং জোনে ভয়াবহ আগুন, এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ৯টি শিশু সহ ২৪ জন…ঘটনায় শোকপ্রকাশ মোদীর

রোজদিন ডেস্ক :- রাজকোটের গেমিং জোনে অগ্নিকাণ্ডের ঘটনায় ২৪ জনের মৃত্যুর খবর মিলছে এখনও পর্যন্ত। তাদের মধ্যে রয়েছে ৯ জন শিশু।এই ঘটনার খবর পেয়ে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মৃতদের এবং আহতদের পরিবারকে সমবেদনা জানিয়েছেন তিনি। পাশাপাশি ঘটনার তদন্তে বিশেষ তদন্তকারী দল গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে।
পুলিশ এবং দমকলবাহিনী জানিয়েছে, আগুন লাগার সময় গেমিং জোনের ভিতরে অনেকেই ছিলেন। তাঁদের মধ্যে বেশিরভাগ শিশু হতে পারে। আসলে এই রকম জায়গা ঘেরা হয় এবং কার রেসিং থেকে শুরু করে নানা ধরনের ইনডোর এবং আউটডোর গেমের ব্যবস্থা থাকে। তাই লোকজনের আটকে পড়া অস্বাভাবিক নয়।
রাজ্যের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র পাটেল ইতিমধ্যে মৃতদের পরিবারকে ৪ লক্ষ টাকা এবং আহতদের পরিবারকে ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করেছেন।

এক্স হ্যান্ডেলে এই ঘটনা নিয়ে পোস্ট করে প্রধানমন্ত্রী মোদী লিখেছেন, ”রাজকোটের ঘটনা সকলকে স্তম্ভিত করে দিয়েছে। রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে আমার ফোনে কথা হয়েছে, যা ব্যবস্থা নেওয়ার দ্রুত নেওয়া হচ্ছে।” এরপরই ক্ষতিপূরণ এবং সিট তদন্তের কথা ঘোষণা করেন ভূপেন্দ্র পাটেল। আগুন লাগার ঘটনা জানতে পেরে মুহূর্তের মধ্যেই সেখান পৌঁছয় দমকলের ৪টি ইঞ্জিন। তবে তারা আগুন পুরোপুরি কতক্ষণের মধ্যে নিয়ন্ত্রণে আনতে পারবে সে ব্যাপারে নিশ্চিত কিছু বলতে পারছেন না। একই সঙ্গে, কীভাবে এই আগুন লাগল তাও তারা কেউ বুঝে উঠতে পারছে না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*