তৃণমূল এজেন্টদের অপহরণ করা হয়েছে, অভিযোগ দেবাংশু ভট্টাচার্যের..

রোজদিন ডেস্ক :- দু-একটি বিক্ষিপ্ত অভিযোগ ছাড়া এখনও পর্যন্ত মোটের উপর শান্তিতে ভোট হচ্ছে পূর্ব মেদিনীপুরের তমলুক লোকসভার অন্তর্গত নন্দীগ্রামে। ভোট শুরুর আটচল্লিশ ঘণ্টা আগেই বিজেপি কর্মীকে খুনের অভিযোগ ঘিরে উত্তপ্ত হয়েছিল এই এলাকা। সকাল থেকে নন্দীগ্রাম নিয়ে বেশ কয়েকটি অভিযোগ করেছেন তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য।
দেবাংশুর অভিযোগ, নন্দীগ্রাম থেকে অপহরণ করা হয়েছে তাঁদের দুই এজেন্টকে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। এর পাশাপাশি বিজেপির বিরুদ্ধে সেতু ভেঙে দেওয়ার অভিযোগ করা হয়েছে।
তমলুক কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবাংশুর বক্তব্য, ”দু’জন বুথ এজেন্টকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের কোথায় গায়েব করে দেওয়া হয়েছে আমরা এখনও পর্যন্ত জানি না।” গোটা ঘটনায় শুভেন্দু অধিকারীকে নিশানা করে তাঁর খোঁচা, ”টুকলি করে পাস করা যায়। কিন্তু ফার্স্ট হওয়া যায় না। শুভেন্দুবাবু বৃথা চেষ্টা করছেন।”
এজেন্ট অপহরণ শুধু তৃনমূলের নয়, সিপিআইএম এর ও একই বক্তব্য।হলদিয়ায় ২২৭ নম্বর বুথের সিপিএম এজেন্টকে অপহরণের অভিযোগ উঠেছে। সেখানের সিপিএম প্রার্থী সায়ন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তাদেরও দুই এজেন্টকে ভোর সাড়ে ৫টা থেকে পাওয়া যাচ্ছে না।
ভোটারদের বুথে যেতে আটকাতে নন্দীগ্রামে সেতু ভাঙার অভিযোগও উঠেছে বিজেপির বিরুদ্ধে। নন্দীগ্রামের সোনাচূড়া এলাকায় ২৭৪ এবং ২৭৫ নম্বর বুথে যাওয়ার রাস্তায় ওই ব্রিজ ভেঙে দেওয়ার ঘটনা ঘটে। স্থানীয়রা জানিয়েছেন, শনিবার সকালে হঠাৎ দেখেন, সেই সেতুটি মাঝখান থেকে কাটতে শুরু করেছে এক দল দুষ্কৃতী। পরে অবশ্য পুলিশ এসে দুষ্কৃতীদের তাড়ায়। সেতুটি পেরিয়ে অন্য পারে যাওয়ারও একটি অস্থায়ী ব্যবস্থা করে। এই নিয়ে তৃণমূল কংগ্রেস নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*