ত্রিপুরায় দুর্নীতির মূল কারণ হিসেবে ২৫ বছরের বাম শাসনকেই দায়ী করলেন প্রধানমন্ত্রী

ত্রিপুরায় দুর্নীতির মূল কারণ হিসেবে ২৫ বছরের বাম শাসনকেই দায়ী করলেন প্রধানমন্ত্রী

গত ২৫ বছরে একটি টাকাও বেতন বাড়েনি সরকারি কর্মচারীদের। এর জন্য সম্পূর্ণভাবে দায়ী ত্রিপুরায় ২৫ বছরের বাম শাসন। বৃহস্পতিবার ত্রিপুরায় নির্বাচনী প্রচারে এসে সিপিএমের উদ্দেশ্যে তীব্র আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে ত্রিপুরায় দুর্নীতির মূল কারণ হিসেবে ২৫ বছরের বাম শাসনকেই দায়ী করেছেন নমো। আগামী ১৮ ফেব্রুয়ারি ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। বাম-শাসিত ত্রিপুরা দখলে এ বার মরিয়া হয়ে ঝাঁপিয়েছে বিজেপি। সেই লক্ষ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-সহ এক ঝাঁক কেন্দ্রীয় মন্ত্রী এবং দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহ পাড়ি দিচ্ছেন মানিক সরকারের দুর্গে।

এদিন দক্ষিণ ত্রিপুরার শান্তি বাজারে ছিল প্রধানমন্ত্রী মোদির জনসভা। সভামঞ্চে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী বলেন, ২৫ বছর আগেও সরকারি কর্মচারীদের মাইনে যা ছিল আজও তাই আছে ৷ যা বেতন পাওয়া উচিত তা না পাওয়ার কারণেই তারা সংসার চালানোর জন্য দুর্নীতি, ঘুষ নেওয়ার মতো কাজে জড়িয়ে পড়েন। মোদির আশ্বাস, ত্রিপুরা নির্বাচনে জিতে বিজেপি ক্ষমতায় আসলে তারা রাজ্যে সপ্তম বেতন কমিশন চালু করবে। যাতে সরকারি কর্মচারীরা তাদের কাজের উচিত পারিশ্রমিক পায় ৷

উত্তরপূর্বে এই রাজ্য দখল করতে চেষ্টার কোনও ক্রুটি রাখতে চাইছে না গেরুয়া বাহিনী ৷ তাহলে কী বামেদের লাল দুর্গ ত্রিপুরায় পদ্ম ফোটাতে পারবে বিজেপি ? জানা যাবে ৩ মার্চ।

Published by Rojdin Desk

Related Posts

leave a comment

Create Account



Log In Your Account



Translate »
  • স্বাগত ২০১৮, সকলকে রোজদিন জানায় ইংরেজী নববর্ষের শুভকামনা। সুস্থ থাকুন, ভালো থাকুন সকলে। আর থাকুন রোজদিনের সঙ্গে।
  • দেখতে থাকুন রোজদিন। আপনার দিন। আমার দিন।
  • ২৪ ঘন্টার সাংবাদিক অঞ্জন রায় আক্রান্ত বলে অভিযোগ
  • আগামীকাল বেলা ১২টা থেকে বিকাল ৪টে পর্যন্ত টেকনিক্যাল কারণে রোজদিন বন্ধ থাকবে।
  • আশা রাখি রোজদিনের সকল পাঠকগণ আমাদের সাথে থাকবেন।
toggle