চন্ডীগড় গণধর্ষণ কান্ডে বিস্ফোরক মন্তব্য করলেন কিরণ খের

চন্ডীগড় গণধর্ষণ কান্ডে বিস্ফোরক মন্তব্য করলেন কিরণ খের

‘অটোয় যখন ৩ পুরুষ যাত্রী রয়েছে, তখন সেই অটোতে ওঠা উচিত হয়নি তরুণীর’। চণ্ডীগড়ে গণধর্ষণ নিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন বলিউড অভিনেত্রী তথা বিজেপি সাংসদ কিরণ খের। তিনি বলেন, অটোয় যখন ৩ জন পুরুষ যাত্রী রয়েছে, সেখানে ওঠার আগে তরুণীর আরও সতর্ক হওয়া উচিত ছিল। বিজেপি সাংসদের এমন মন্তব্য ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। কিরন খের আরও জানান, এই ধরনের আপরাধমূলক ঘটনা বন্ধ করতে প্রত্যেক পরিবারের ছেলেদের ছোট থেকে শিক্ষা দেওয়া উচিত।

প্রসঙ্গত, চলতি মাসের ১৭ তারিখ রাতে অভিযোগকারিণী চণ্ডীগড়ে ক্লাস শেষের পর মোহালির বাড়িতে ফিরছিলেন। বাস পরিষেবা না থাকায় বাধ্য হয়েই অটো ধরেন তিনি। কিন্তু তরুণী মোহালিতে নিয়ে যেতে বলা সত্বেও সেখানে না নিয়ে গিয়ে অটো চালক মহম্মদ ইরফান ও তার ২ সঙ্গী তাঁকে এক নির্জন জায়গায় নিয়ে গিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ। স্থানীয় মানুষ তরুণীকে রাস্তায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

যদিও পরে ড্যামেজ কন্ট্রোল করতে বিজেপি সাংসদ দাবি করেন, নিজেদের সুরক্ষা সম্পর্কে মেয়েরা যাতে আরও ওয়াকিবহাল হয়, তার জন্যই ওই মন্তব্য করেছেন। যদিও কিরণ খেরের মন্তব্য নিয়ে ইতিমধ্যেই বিতর্ক শুরু হয়ে গিয়েছে। যদিও তুমুল সমালোচনার পর নিজের মন্তব্যের সাফাই দিলেন কিরণ খের। বিজেপি সাংসদ বলেন, তাঁর ওই মন্তব্য নিয়ে যারা রাজনীতি করছে, তাদেরকে ধিক্কার দেওয়া উচিত। ।

Published by Rojdin Desk

Related Posts

leave a comment

Create Account



Log In Your Account



Translate »
  • স্বাগত ২০১৮, সকলকে রোজদিন জানায় ইংরেজী নববর্ষের শুভকামনা। সুস্থ থাকুন, ভালো থাকুন সকলে। আর থাকুন রোজদিনের সঙ্গে।
  • দেখতে থাকুন রোজদিন। আপনার দিন। আমার দিন।
  • ২৪ ঘন্টার সাংবাদিক অঞ্জন রায় আক্রান্ত বলে অভিযোগ
  • আগামীকাল বেলা ১২টা থেকে বিকাল ৪টে পর্যন্ত টেকনিক্যাল কারণে রোজদিন বন্ধ থাকবে।
  • আশা রাখি রোজদিনের সকল পাঠকগণ আমাদের সাথে থাকবেন।
toggle