নীরব মোদীকে গ্রেফতারের ঘটনা পুরোটাই ‘গটআপ’; মন্তব্য মমতার

সবাইকে শুভ দোল যাত্রার আগাম শুভেচ্ছা, অভিনন্দন, প্রনাম, নমস্কার ও আমার ছোট ছোট ভাই বোনেদের অনেক শুভেচ্ছা জানাই। শান্তিতে, সুন্দর ভাবে আপনারা দোল পালন করুন এবং দোলের পর মিষ্টিমুখ করুন। রাধা কৃষ্ণ আপনাদের সকলের কল্যাণ করুক। আমাদের রাজ্যে আমরা দোলেও যেমন ছুটি দি, হোলিতেও ছুটি দি। রাজ্য সরকার দোল উপলক্ষে বৃহস্পতিবার যেমন ছুটি ঘোষণা করেছে, ঠিক তেমনই হোলি উপলক্ষে শুক্রবারও ছুটি ঘোষণা করেছে। আমার হিন্দিভাষী ভাইবোনেদেরও আমি হোলির শুভেচ্ছা জানাই। বুধবার নবান্ন থেকে বেরোনোর সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথাই বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পাশাপাশি এদিন নীরব মোদীর গ্রেফতারির প্রসঙ্গে মুখ্যমন্ত্রী সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরকে উদ্ধৃত করে বলেন, ‘তুমি রবে নীরবে হৃদয়ে মম’। এটা বিজেপির চালাকি। এটা গটআপ ম্যাচ ছাড়া আর কিছুই নয়। পর্দেকে পিছে মে ক্যা হ্যায়? পর্দেকে পিছে মে জো ছুপারুস্তম হ্যায় ও তো নিকাল গ্যায়া। এখন নির্বাচনের সময় আপনারা আরও কয়েকটি স্ট্রাইক দেখতে পাবেন, যেমন- কলকারখানা স্ট্রাইক, নীরব মোদী স্ট্রাইক ছাড়াও আরও দু’চারটি স্ট্রাইক আপনারা দেখতে পাবেন। এসবকিছু বানিয়ে রাখা আছে। পাশাপাশি এদিন বিজেপি তথা মোদী সরকারের এক্সপায়রি ডেট শেষ হয়ে গিয়েছে বলেও কটাক্ষ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদের ওষুধের কোনও দরকার নেই। আমরা এক্সপায়রি ওষুধ খাইনা।

অন্যদিকে এদিন বিজেপি সরকারকে তুলোধনা করে তিনি বলেন, নোট বাতিল করে সব শেষ করে দিয়েছে। বিজেপি সরকারের আমলে বেরোজগার বিগত ৪৫ বছরে সবচেয়ে বেশী বলেও কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী। এক বছরের মধ্যে ২ কোটি মানুষ কাজ হারিয়েছেন। কৃষকরা তো কিছুই পাচ্ছেন না। ভোটের সময় খালি টাকা দিলে, তিলক কাটলে আর কোটি কোটি টাকা লুঠ করলেই নির্বাচন হয় না। বিজেপি যা করছে ভুল করছে। মমতা বলেন, ওরা যত কম স্ট্রাইক করবে তত দেশের মঙ্গল হবে। দেশকে বিপদের মুখে দ্যা করে ফেলবেন না।

মমতা বলেন আমরা সবাই দেশের ওয়াফাদার, গদ্দার নই। আমরা দেশকে ভালোবাসি। চাওয়ালা থেকে চৌকিদার হলে কিছুই হবে না।

শুনুন এদিন কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়?

দেখুন ভিডিও!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*